শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৯:৪৭ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান

৭২ বছরের বৃদ্ধাকে ধর্ষণ: ১০ ডিমে আপসের চেষ্টা

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : শনিবার, ৩ অক্টোবর, ২০২০
  • ৩৭৩ জন সংবাদটি পড়ছেন

ডেস্ক রিপোর্টঃ মুন্সীগঞ্জে ওজু করতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন ৭২ বছরের এক বৃদ্ধা। ঘটনা ধামাচাপা দিতে ১০টি ডিম ও ১০০ টাকার বিনিময়ে আপসচেষ্টার পাশাপাশি ওই বৃদ্ধার ছেলেদের হত‌্যার হুমকিও দিয়েছেন অভিযুক্ত কাদের শেখ।

শনিবার দুপুরে এ ঘটনায় মুন্সীগঞ্জ সদর থানায় নিজে বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই বৃদ্ধা।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান এসব তথ‌্য নিশ্চিত করেছেন।

গত বুধবার রাতে মুন্সীগঞ্জ পৌরসভার পূর্ব-শীলমন্দি এলাকায় ওই বৃদ্ধাকে ধর্ষণ করা হয়।

অভিযুক্ত কাদের শেখ একই এলাকায় মৃত আমির শেখের ছেলে। তিনি মুন্সীগঞ্জ শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুর ভূইয়ার ভাগ্নে।

মুন্সীগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিচুর রহমান জানান, ভুক্তভোগী বৃদ্ধা বুধবার (৩০ সেপ্টেম্বর) রাতে এশার নামাজ পড়ার জন্য ওজু করতে ঘর থেকে বের হন। সে সময় এলাকার চিহ্নিত মাদকসেবী কাদের শেখ কাপড় দিয়ে ওই বৃদ্ধার মুখ চেপে ধরে ধর্ষণ করে। পরে ঘটনা প্রকাশ না করতে ওই বৃদ্ধাকে ১০টি ডিম ও ১০০ টাকা দিয়ে যান। পাশাপাশি ঘটনা প্রকাশ হলে বৃদ্ধার ছেলেদের হত‌্যা করা হবে বলেও হুমকি দেন।

বৃহস্পতিবার (১ অক্টোবর) সকালে বৃদ্ধার শারীরিক অবস্থার অবনতি ঘটলে তিনি মুন্সীগঞ্জ পৌরসভায় কর্মরত তার এক নিকট আত্মীয়কে বিষয়টি জানান। পরে বিষয়টি পৌর মেয়র ফয়সাল বিপ্লবকে জানালে তিনি আইনি পদক্ষেপ নেয়ার পরামর্শ দেন বলে জানান ওসি আনিচুর রহমান।

ওসি বলেন, ‘ধর্ষণের অভিযোগ পেয়েছি। ওই বৃদ্ধাকে নিজ বাড়িতে পুলিশি হেফাজতে রাখা হয়েছে। আগামীকাল রোববার সকালে তাকে ডাক্তারি পরীক্ষার জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল পাঠানো হবে। অভিযুক্ত কাদের শেখকে আটকের সর্বাত্মক চেষ্টা চলছে।’

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102