শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ১০:১০ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান

গৃহহীন থাকবেনা কোন মানুষ.. তথ্য প্রতিমন্ত্রী

সরিষাবাড়ী ( জামালপুর)  প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ১১৩ জন সংবাদটি পড়ছেন
তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান বলেছেন,  গৃহহীন থাকবেনা কোন মানুষ। জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে যাদের জমি আছে ঘর নেই সেই পরিবারদের বিনামূল্যে পাকা ঘর নির্মাণ করে দিচ্ছেন। সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্তদের ঘরে ঘরে নেতাকর্মীদের দিয়ে খাদ্য সামগ্রী পোঁছে দেবার ব্যবস্থা করেছেন। দেশের মানুষের উন্নয়নের জন্য আওয়ামী লীগ কাজ করে যাচ্ছেন।  তাই দেশের মানুষ বার বার আওয়ামী লীগ দলকে ভোট দেন।
জামালপুরের সরিষাবাড়ী উপজেলায় আজ শুক্রবার বিকালে  আওনা ইউনিয়নের  পঞ্চাশী ঈদগাহ মাঠে সাম্প্রতিক বন্যায় ক্ষতিগ্রস্ত ২ শতাধিক পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মুরাদ হাসান এমপি।
তিনি আরো বলেন, জামালপুর জেলার উন্নযন অগ্রযাত্রায় সড়ক ও জনপদ অধিদপ্তরের আওতাধীন ৩৭৬ কোটি ৫৬ লাখ টাকার একটি নতুন উন্নয়ন প্রকল্প ২২ সেপ্টেম্বর একনেকের সভায় অনুমোদন দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।  পিংনা নলসন্ধা এলাকায় নতুন একটি আশ্রয়ন প্রকল্প তৈরি হচ্ছে।  সেখানে ২৫০ পরিবার ঘর ও জমি পাবে।  দেশের উন্নয়নের জন্যই আওয়ামী লীগকে ভোট দিয়েছে জনগন। জনগনের সেবার মান উন্নয়নের জন্যই প্রধানমন্ত্রী  শেখ হাসিনা দিন রাত কাজ করে যাচ্ছেন বলেও তিনি তার বক্তব্যে বলেন।
এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা লুৎফর রহমান লুলু, আব্দুল হক গুদু, তারাকান্দি ট্রাক মালিক সমিতির সভাপতি মোজাম্মেল হক মুকুল, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা ফজলুল হক, গোলাপ মিয়া প্রমুখ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102