শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১১:১৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা বকশীগঞ্জে লক ডাউনে দোকানের ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা, হামলাকারী আটক

নুর মোহাম্মদের পদত্যাগ পত্র গ্রহন করে নাই জামালপুর জেলা আওয়ামীলীগ

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০
  • ১৩৭৪ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জঃ যথাযথভাবে আবেদন না করায় বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি নুর মোহাম্মদের পদত্যাগ পত্র গ্রহন করে নাই জামালপুর জেলা আওয়ামীলীগ।

শুক্রবার জামালপুর জেলা আওয়ামীলীগ আয়োজিত নির্বাহী সভা শেষে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয় সাংবাদিকদের এ তথ্য জানান।

গত মঙ্গলবার ব্যক্তিগত কারন দেখিয়ে একটি রোল করা প্যাডের পাতায় স্বহস্তে পদত্যাগ পত্র লেখে জেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা আওয়ামীগের সাধারন সম্পাদক সাইফুল ইসলাম বিজয়ের নিকট পাঠিয়ে দেন।

এ খবর একটি বেসরকারী টিভি চ্যানেলে ছড়িয়ে পড়লে নেতাকর্মীদের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়। এ খবর প্রচার হলে রাতেই বকশীগঞ্জ উপজেলা থেকে প্রায় অর্ধশতাধিক নেতাকর্মী ঢাকায় নুর মোহাম্মদের সাথে দেখা করে পদত্যাগ পত্র প্রত্যাহারের অনুরোধ করলেও সেখানে তিনি তার সিদ্ধান্তে অটল থাকেন।

শুক্রবার জেলা আওয়ামীলীগের নির্বাহী সভায় দিকে তাকিয়ে ছিল পুরো বকশীগঞ্জ। পরে সেই সভায় সিদ্ধান্ত অনুযায়ী সভাপতি পদে স্বপদেই বহাল রইলেন নুর মোহাম্মদ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102