মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৮:১১ অপরাহ্ন
Bengali Bengali English English

বাঁকা চোখে করোনা বাড়ী

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : শনিবার, ৮ আগস্ট, ২০২০
  • ৬৪১ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জঃ গত ১ আগষ্ট আমার সহধর্মনীর একটু জ্বর সাথে ঠান্ডাও। জ্বর শেষ হয়েছিল ২দিনের মধ্যেই কিন্তু একটু ঠান্ডা রয়েছেই। এমন পরিস্থিতিতে গত ৫ আগষ্ট দুপুরে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার নমুনা দেওয়া হল। পরদিন সন্ধ্যা আনুমানিক ৮টার দিকে বকশীগঞ্জ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের পরিসংখ্যান কর্মকর্তা আব্বাস আলীর ফোন দিয়ে জানালো ‘ আপাকে একটু আলাদা করে রাখুন, তার নমুনা পরীক্ষায় পজেটিভ এসেছে‘।

এই পজেটিভ খবর আসার পর অনেক হিসাব নিকাশই উল্টোপাল্টা। নিজেদের পারিবারিকভাবে সমস্যা অনুভুত না হলেও আসেপাশের অনেকেরই সমস্যা। বাঁকা চোখে দেখতে শুরু করেছে প্রতিবেশি ও  আপন জনরা।

অথচ এই প্রতিবেশিদের সকলটা সময়ই আপদে বিপদে এগিয়ে এসেছি। আজকে মনেহচ্ছে আমরা পুরোটাই ভিন্ন জগতের বা ভিন্নগ্রহের মানুষ। কেউ যেন চিনে না, সবাই অপরিচিত।

ভাগ্যিস বাড়ীটি ছিল নিজের, ভাড়া বাসা থাকলে কি হতো আল্লাহ জানে।

তবে এই রির্পোট লেখার সময় (৮ আগষ্ট দুপুর ৩টা) আমার স্ত্রী পুরোপুরি সুস্থ্য রয়েছে। নিজেদের নিরাপত্তা ও সামাজিক ভাবে এই করোনা ভাইরাস সংক্রমন এড়াতে আমরা নিজেরাই স্ব উদ্যোগেই সমাজিক দুরুত্ব বজায় রেখে চলছি।

তবে অনেকেই ফোনে সাহস জুগিয়েছে। জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহ, বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আ.স.ম জমশেদ খোন্দকার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যাপক সুরুজ্জামান, জামালপুর প্রেসক্লাবের সভাপতি হাফিজ রায়হান সাদা, বকশীগঞ্জ ‍উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আবু জাফর, বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, সাধারন সম্পাদক লুৎফর রহমান, ৭১ এর জেলা প্রতিনিধি আনছারী সুমন, বকশীগঞ্জের যুগান্তর প্রতিনিধি সরওয়ার জামান রতন, বকশীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক ফাতিউল হাফিজ বাবু, ইত্তেফাকের বকশীগঞ্জ প্রতিনিধি শাহিন আল আমীন মোবাইলে সাহস জোগানার পাশাপাশি সর্বদা খোজ খবর রেখেছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেকেই দ্রুত রোগমুক্তি কামনা করেছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102