শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৯:০৩ পূর্বাহ্ন
Bengali Bengali English English
শিরোনাম :

প্রবীণ সাংবাদিক মোশারফ হুসেন আর নেই

স্টাফ রিপোর্টার, জামালপুর
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১৬ জুলাই, ২০২০
  • ১১৩ এ পর্যন্ত খবরটি পড়েছেন-

জামালপুরঃ জামালপুরের প্রবীণ সাংবাদিক দৈনিক ইত্তেফাকের সাবেক জেলা সংবাদদাতা এ কে এম মোশারফ হুসেন আর নেই। তিনি ১৬ জুলাই সন্ধ্যায় জামালপুর সদর হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। দীর্ঘদিন ধরে বার্ধক্যজনিত নানান রোগে ভুগছিলেন তিন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিলো ৮০ বছর।

১৬ জুলাই রাত সাড়ে ১০টায় জামালপুর সরকারি আশেক মাহমুদ কলেজ মাঠে জানাজা নামাজ শেষে জামালপুর পৌরকবরস্থানে তাকে সমাহিত করা হয়। তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান ও সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজমসহ সমাজের বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষজন জানাজায় অংশ নেন।

সাংবাদিক মোশারফ হুসেন ১৯৮৩ সালে দৈনিক ইত্তেফাকে জেলা সংবাদাতা হিসাবে যোগদান করেন এবং ২০০৭ সাল পর্যন্ত একটানা কাজ করেন। তিনি এ সময় আবহন নামের একটি পত্রিকাও প্রকাশ করেন। সাংবাদিক মোশারফ হুসেন অবসর নেওয়ার পর তাঁর স্ত্রীর মৃত্যু হয়। এরপর তিনি অসুস্থ হয়ে শয্যাসায়ী ছিলেন। রোগ শোক অভাব অনটনে তিনি মৃত্যবরণ করলেন। মৃত্যুকালে তিনি তিন মেয়ে ও এক ছেলে রেখে গেছেন।

তাঁর মত্যুতে জেলার সাংবাদিক মহলে শোক নেমে আসে। জামালপুর প্রেসক্লাব ও জেলা প্রেসক্লাবের নেত্ববৃন্দ তাঁর বাসায় ছুটে যান। সাংবাদিক মোশারফ হুসেনের মৃত্যুতে শোক প্রকাশ করছেন তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাবেক বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম এম পি। এছাড়াও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শোক প্রকাশ করেছেন।

শেয়ার করুন...

এই বিভাগের আরো খবর
Copyright By- সাপ্তাহিক বকশীগঞ্জ
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102