সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৭:০৩ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

বুধবার থেকে ৭টা পর্যন্ত ব্যাবসা প্রতিষ্ঠান খোলার সিদ্ধান্ত

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩০ জুন, ২০২০
  • ২৭৩ জন সংবাদটি পড়ছেন

ঢাকাঃ মহামারি করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে দোকানপাট খোলা রাখার সময় আরও ৩ ঘণ্টা বাড়িয়ে ৭টা পর্যন্ত করা হচ্ছে। মঙ্গলবার জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন গণমাধ্যমকে একথা জানিয়েছেন।

প্রতিমন্ত্রী বলেন, এখন যেভাবে সীমিত পরিসরে কর্মকাণ্ড চলছে আগামী ৩ আগস্ট পর্যন্ত সেভাবেই চলবে। এ বিষয়ে মানুষকে সচেতন করতে স্বাস্থ্যসেবা বিভাগ এবং তথ্য মন্ত্রণালয় প্রচার-প্রচারণা চালাবে।

করোনা মহামারির মধ্যে দেশের অর্থনীতি ও মানুষের জীবন-জীবিকার স্বার্থে টানা ৬৬ দিন সাধারণ ছুটি শেষে সবকিছু সীমিত পরিসরে খুলে দেয়া হয়। এক্ষেত্রে কঠোরভাবে স্বাস্থ্যবিধি মানাসহ বেশকিছু নির্দেশনা দেয়া হয়। এরমধ্যে দোকানপাট খোলা রাখার সময় দেয়া হয় সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত। কিন্তু এবার এই সময় আরও তিন ঘণ্টা বাড়িয়ে সন্ধ্যা ৭টা পর্যন্ত করা হয়েছে।

এ বিষয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী আরও বলেন, সার্বিক বিষয় বিবেচনা করে দোকানপাট খোলা রাখার সময় তিন ঘণ্টা বাড়ানো হয়েছে। এসব বিষয়ে আদেশ জারি করা হবে। সেখানে বিস্তারিত দিকনির্দেশনা দেয়া হবে বলেও জানান তিনি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102