সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ০৬:৪৯ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর

চালু হলো জামালপুরের শেখ হাসিনা মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাব, নতুন শনাক্ত ১৪ জন

স্টাফ রিপোর্টার, জামালপুরঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৬ জুন, ২০২০
  • ২৭০ জন সংবাদটি পড়ছেন

জামালপুরঃ টানা একমাস বন্ধ থাকার পর জামালপুরের শেখ হাসিনা মেডিক্যাল কলেজের আরটি-পিসিআর ল্যাব ২৫ জুন থেকে চালু হয়েছে। এই দিনে জামালপুর ও ময়মনসিংহ ল্যাব থেকে আসা প্রতিবেদনে ১৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। জামালপুর সিভিল সার্জন কার্যালয় সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, ২৫ জুন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ পিসিআর ল্যাবে জামালপুরের ১৩৬টি নমুনা এবং শেখ হাসিনা মেডিক্যাল কলেজ ল্যাবে ৫৫টি নমুনাসহ মোট ১৯১টি নমুনা পরীক্ষা হয়েছে। এর মধ্যে ১৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়। তাদের মধ্যে ইসলামপুর ও সরিষাবাড়ী উপজেলায় একজন করে এবং জামালপুর সদর উপজেলায় রয়েছেন ১২ জন। নতুন আক্রান্তদের মধ্যে জামালপুরের অনলাইন সংবাদপত্র বাংলারচিঠিডটকম এর সম্পাদক জাহাঙ্গীর সেলিম, সরকারি চাকরিজীবী তিনজন স্বাস্থ্যকর্মী ও সরিষাবাড়ীতে ৭২ বছর বয়সের একজন বৃদ্ধ রয়েছেন।

সিভিল সার্জন চিকিৎসক প্রণয় কান্তি দাস জানান, জামালপুরের পিসিআর ল্যাবটি চালু হওয়ায় জেলার স্বাস্থ্যবিভাগসহ জেলাবাসীর জন্য সুবিধা হলো। এখন থেকে এই জেলার নমুনা দ্রুত সময়ের মধ্যে পরীক্ষা করানো যাবে। ২৫ জুন নতুন শনাক্ত হওয়া ব্যক্তিরাসহ জেলায় এ পর্যন্ত করোনার রোগী শনাক্ত হয়েছে ৫২৫ জন। করোনায় আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২০৭ জন এবং মারা গেছেন আটজন। বাকি রোগীরা করোনা আইসোলেশন হাসপাতালে ও হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102