মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:০৮ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে ছাত্রী ধর্ষণ, ৫০ দিন পর নারায়নগঞ্জ থেকে ধর্ষক আটক

স্টাফ রিপোর্টার, সাপ্তাহিক বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : বুধবার, ২৪ জুন, ২০২০
  • ৭৬৩ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় এক মাদরাসা ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অভিযুক্ত ধর্ষককে ৫০দিন পর নারায়নগঞ্জ থেকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

২৩ জুন বিকালে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার শীতলক্ষা নদীর পাশের একটি চর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার করা যুবকের নাম মজিবর রহমান (১৯)। তিনি বকশীগঞ্জ উপজেলার মেরুরচর ইউনিয়নের মাইছানিরচর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে।

জানা গেছে, গত ২ মে স্থানীয় আহমদ আলী মাদরাসার ষষ্ঠ শ্রেণির ছাত্রী ও মাইছানিরচর গ্রামের এক কৃষকের শিশু কন্যাকে (১১) বাড়ির সামনে থেকে ফুঁসলিয়ে নিয়ে পাশ্ববর্তী ব্রহ্মপুত্র নদের তীরে ধর্ষণ করে মজিবর রহমান।

এ ঘটনায় ৬ মে ওই মাদরাসা ছাত্রীর বাবা বকশীগঞ্জ থানায় একটি নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। এরপর থেকে ধর্ষক মজিবর রহমান পলাতক ছিলেন।

বকশীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) আবদুল আজিজ জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলার রূপগঞ্জ উপজেলার শীতলক্ষা নদীর তীরে একটি চরে হানা দিয়ে তাকে গ্রেপ্তার করে বকশীগঞ্জ থানায় আনা হয়।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, গ্রেপ্তার মজিবর রহমানকে ২৪ জুন দুপুরে আদালতে পাঠানো হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102