মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০৯:১৬ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে করোনায় মৃত ব্যক্তির দাফন সম্পন্ন করলেন পৌর মেয়র নজরুল

স্টাফ রিপোর্টার, বকশীগঞ্জ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৩ জুন, ২০২০
  • ৮৪৭ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে করোনায় আক্রান্ত হয়ে মৃত মোমিনের দাফন সম্পন্ন করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর। এর আগে ইসলামী ফাউন্ডেশন কর্তৃক একটি টিম জানাযা নামাজ আদায় করেন। মোমিন টিকরকান্দি গ্রামের আহাজ উদ্দিনের ছেলে।

স্থানীয় সুত্রে জানা যায়, গত মাসের ৩০ তারিখে পারিবারিক কলহের জের ধরে বড় ভাই কালাম ও ভাতিজা বাবুর সাথে সংর্ঘষ হয়। সংর্ঘষের এক পর্যায়ে বাবুর ইটের আঘাতে গুরুত্বর আহত হয় মোমিন।

মৃতদেহ কবরাস্থানে দিকে যাচ্ছেন মেয়র নজরুল

স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে প্রথমে বকশীগঞ্জ হাসপাতালে ভর্তি করায় । পরে অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানেও ৩দিন চিকিৎসার পর অবস্থার আরও অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করায়। ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসারত অবস্থাতেই করোনায় আক্রান্ত হয় মোমিন।
পরে ২১জুন রবিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় মোমিন।

ময়না তদন্ত শেষে মৃতদেহ নিজ গ্রামের বাড়ী টিকরকান্দি আসলে ইসলামী ফাউন্ডেশন কর্তৃক জানাযা সম্পন্ন হলেও পারিবারিক কবরস্থানে মেয়র নজরুল ইসলামের নেতৃত্বে পৌরসভার স্বেচ্ছা সেবকরা দাফন সম্পন্ন করে।

দাফন শেষে বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর সাংবাদিকদের বলেন, বকশীগঞ্জ পৌর এলাকার মধ্যে মৃত ব্যক্তির লাশ দাফন করা মুসলমান হিসাবে আমার নৈতিক দায়িত্ব ও কর্তব্য।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102