বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:২১ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা জামালপুরে সাত দিনব্যাপী পুলিশ সপ্তাহ শুরু বকশীগঞ্জে উপজেলা পরিষেদের মাসিক সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জে ৩ এলাকা রেড জোনের আওতায়

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ১১০৫ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে ৩টি এলাকা রেড জোনের আওতায় আনা হয়েছে। এলাকাগুলি হল পৌরসভার নামাপাড়া ও মন্ডলপাড়া গ্রাম এবং বাট্টাজোরের হাসিনাগাজী (চন্দ্রাবাজ) এলাকা।

মঙ্গলবার রাতে জামালপুরের সিভিল সার্জন ডাঃ প্রনয় কান্তি দাশ স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানাযায়।

এছাড়া বকশীগঞ্জের মেরুরচর, বগারচর, নিলক্ষিয়া ও সাধুরপাড়া ইউনিয়ন পুরোপুরি গ্রীন জোনে থাকবে। বকশীগঞ্জ পৌরসভার অন্যান্য এলাকা গুলোও গ্রীন জোনের আওতার মধ্যে থাকবে।


বকশীগঞ্জ এ পর্যন্ত ৫৬৯ জন  নমুনা পরীক্ষায় করা হয় ৪৭জনের শরীরের করোনা ভাইরাস এর উপস্থিতি পাওয়া যায়।

বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার আ.স.ম জামশেদ খোন্দকার, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ প্রতাপ নন্দী, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম, বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলাম সওদাগর ও সাধুরপাড়া ইউনিয়নের চেয়ারম্যান মাহামুদুল আলম বাবু নিরলশভাবে করোনা প্রতিরোধে কাজ করার ফলে এই উপজেলায় করোনা সংক্রমন রোধ করা সম্ভব হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102