রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:৩৪ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
শ্রীবরদী উপজেলা আ`লীগের সাধারণ সম্পাদকের উপর হামলা, হামলাকারী আটক সরিষাবাড়ীতে ফ্রান্সবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ জামালপুরে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সাধারণ সভা বকশীগঞ্জে বিভিন্ন মামলায় ১০ আসামি গ্রেপ্তার ডিজিটাল সেন্টারের নারী উদ্যোক্তাকে তাড়িয়ে দিয়েছেন নরুন্দি ইউপি চেয়ারম্যান মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি

বকশীগঞ্জে ২৪ ঘন্টায় ২৫ আসামী আটক

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৬ জুন, ২০২০
  • ১১২৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ বিভিন্ন মামলা ২৪ ঘন্টায় এক সাথে ২৫ আসামীকে আটক করে কোর্টে পাঠানোর নজির করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

২৪ ঘন্টায় গ্রেফতারি পরোয়ানা ও নতুন মামলায় এসব আসামীদের আটক করা হয় থানা সুত্রে জানাগেছে।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম সম্রাট জানান, গত ২৪ ঘন্টায় নতুন মামলাসহ গ্রেফতারী পরোয়ানা ভুক্ত ২৫জন আসামীকে আটক করা হয়। মঙ্গলবার তাদের জামালপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, বকশীগঞ্জ থানায় ওসি হিসাবে শফিকুল ইসলাম যোগদানের পর থেকে আইন শৃঙ্খলা পরিস্থিতি উন্নয়ন ঘটিয়েছেন। এছাড়া করোনা কালীন সময় ঝুকি নিয়ে হলেও সচেতনতা মুলক সামাজিক নিরাপত্তা নিশ্চিত করে চলছেন।

স্থানীয় সিভিল প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধির সাথে যুক্ত হয়ে বকশীগঞ্জে করোনা সংক্রমন রোধে নিরলশভাবে কাজ করে যাচ্ছেন। ফলে অনেকটাই করোনা নিয়ন্ত্রন রয়েছে আমাদের বকশীগঞ্জে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102