শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৩০ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা বকশীগঞ্জে লক ডাউনে দোকানের ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা, হামলাকারী আটক

বকশীগঞ্জে করোনা যুদ্ধাদের পাশে দাড়াল বিডিএফ,ডি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৩৮৮ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে মাঠ পর্যায়ে করোনা যুদ্ধাদের পার্শ্বে দাড়াল ঢাকাস্থ বকশীগঞ্জ ডেভলপমেন্ট ফাউন্ডেশন (বিডিএফডি)।

রবিবার সকালে বকশীগঞ্জ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ঢাকার উদ্যোগে বকশীগঞ্জ উপজেলার সকল গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী ( পিপিই) ও উন্নত মানের মাস্ক বিতরন করা হয়।

এছাড়াও বকশীগঞ্জে কর্মরত সাংবাদিদের মাঝেও পিপিই বিতরণ করে বকশীগঞ্জ উন্নয়নের  অংশদারী  একমাত্র প্রতিষ্ঠানটি। পাশাপাশি বন্যহাতি উপদ্রুপ থেকে রক্ষা পেতে উচ্চ আলো সম্পন্ন টর্চ লাইটও বিতরণ করা হয়।

এ সময় বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব আব্দুর তালুকদার ও বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আ স ম জামশেদ খোন্দকার উপস্থিত ছিলেন। এ ছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির সহ সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, সদস্য প্রকৌশলীর নুরুল আমিন ফোরকান, জামালপুর -১ আসনের এমপি আবুল কালাম আজাদের এপিএস মোস্তাফিজুর রহমান বিপ্লব, তথ্য বিষয়ক সম্পাদক নিরব, সদস্য জালাল উদ্দিন, নজরুল ইসলাম, মোফাজ্জল হোসেন মিষ্টার, জুয়েল হাজারীসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া করোনার কারণে বিতরণের সময় বকশীগঞ্জে আসতে না পারলে সার্বিক বিষয়ে খোজ খবর রেখেছেন সংগঠনের উপদেষ্টা আওয়ামীলীগের সহ সভাপতি আবু জাফর, সংগঠনের সভাপতি মোশারফ হোসেন,  সাধারন সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বিল্লাহ হোসেন সিদ্দিকী, অর্থ বিষয়ক সম্পাদক ফয়সাল মাহামুদ সিদ্দিকী প্রমুখ।

প্রসঙ্গত, বকশীগঞ্জের সার্বিক উন্নয়নের লক্ষ্য নিয়েই এই সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠিত হওয়ার পর পরই সংগঠনটি ঢাকায় বসবাসকারী বকশীগঞ্জ বাসীদের মধ্যে একটি সেতু বন্ধ হিসাবে কাজ করে আসছে। এছাড়া বিভিন্ন সামাজিক কর্মকান্ডে উল্লেখ যোগ্য ভুমিকা পালনসহ দরিদ্র মানুষের মাঝে চিকিৎসারও ব্যবস্থা করে এই প্রতিষ্ঠানটি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102