বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:২২ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা জামালপুরে সাত দিনব্যাপী পুলিশ সপ্তাহ শুরু বকশীগঞ্জে উপজেলা পরিষেদের মাসিক সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জে করোনা যুদ্ধাদের পাশে দাড়াল বিডিএফ,ডি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৪ জুন, ২০২০
  • ৩০২ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে মাঠ পর্যায়ে করোনা যুদ্ধাদের পার্শ্বে দাড়াল ঢাকাস্থ বকশীগঞ্জ ডেভলপমেন্ট ফাউন্ডেশন (বিডিএফডি)।

রবিবার সকালে বকশীগঞ্জ ডেভেলপমেন্ট ফাউন্ডেশন ঢাকার উদ্যোগে বকশীগঞ্জ উপজেলার সকল গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যদের মাঝে ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী ( পিপিই) ও উন্নত মানের মাস্ক বিতরন করা হয়।

এছাড়াও বকশীগঞ্জে কর্মরত সাংবাদিদের মাঝেও পিপিই বিতরণ করে বকশীগঞ্জ উন্নয়নের  অংশদারী  একমাত্র প্রতিষ্ঠানটি। পাশাপাশি বন্যহাতি উপদ্রুপ থেকে রক্ষা পেতে উচ্চ আলো সম্পন্ন টর্চ লাইটও বিতরণ করা হয়।

এ সময় বকশীগঞ্জ উপজেলা চেয়ারম্যান জনাব আব্দুর তালুকদার ও বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার আ স ম জামশেদ খোন্দকার উপস্থিত ছিলেন। এ ছাড়াও উপস্থিত ছিলেন সংগঠনটির সহ সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, সদস্য প্রকৌশলীর নুরুল আমিন ফোরকান, জামালপুর -১ আসনের এমপি আবুল কালাম আজাদের এপিএস মোস্তাফিজুর রহমান বিপ্লব, তথ্য বিষয়ক সম্পাদক নিরব, সদস্য জালাল উদ্দিন, নজরুল ইসলাম, মোফাজ্জল হোসেন মিষ্টার, জুয়েল হাজারীসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়া করোনার কারণে বিতরণের সময় বকশীগঞ্জে আসতে না পারলে সার্বিক বিষয়ে খোজ খবর রেখেছেন সংগঠনের উপদেষ্টা আওয়ামীলীগের সহ সভাপতি আবু জাফর, সংগঠনের সভাপতি মোশারফ হোসেন,  সাধারন সম্পাদক রবিউল ইসলাম, সাংগঠনিক সম্পাদক বিল্লাহ হোসেন সিদ্দিকী, অর্থ বিষয়ক সম্পাদক ফয়সাল মাহামুদ সিদ্দিকী প্রমুখ।

প্রসঙ্গত, বকশীগঞ্জের সার্বিক উন্নয়নের লক্ষ্য নিয়েই এই সংগঠনটি প্রতিষ্ঠা করা হয়। প্রতিষ্ঠিত হওয়ার পর পরই সংগঠনটি ঢাকায় বসবাসকারী বকশীগঞ্জ বাসীদের মধ্যে একটি সেতু বন্ধ হিসাবে কাজ করে আসছে। এছাড়া বিভিন্ন সামাজিক কর্মকান্ডে উল্লেখ যোগ্য ভুমিকা পালনসহ দরিদ্র মানুষের মাঝে চিকিৎসারও ব্যবস্থা করে এই প্রতিষ্ঠানটি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102