শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৮:১০ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান

বকশীগঞ্জ মাস্ক বিতরণ ও সচেতনতার বার্তা নিয়ে পৌরসভা সেচ্ছাসেবক কমিটি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৩ জুন, ২০২০
  • ২৪৫ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ  জামালপুর বকশীঞ্জে আর্ত মানবতার সেবায় নিয়োজিত থাকার প্রত্যেয়ে,পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর মনোনীত গঠিত হয়েছে বকশীগঞ্জ পৌরসভা সেচ্ছাসেবক কমিটি।

আজ বুধবার করোনা ভাইরাস প্রতিরোধে বকশীগঞ্জ পৌরসভা সেচ্ছাসেবক কমিটি সদস্যরা মাস্ক বিতরণ ও সচেতনতার বার্তা নিয়ে পৌর শহরের বিভিন্ন এলাকার রাস্তায় ঘুরে ঘুরে রিকশা চালক, ভ্যানচালক,অটোচালক,পথচারী ও শ্রমজীবী মানুষের মধ্যে ১ হাজার মাস্ক বিতরণ ও সচেতনা মূলক প্রচারনা চালানো হয়।

এসময় উপস্থিত ছিলেন উপ‌জেলা প‌রিষ‌দের চেয়ারম‌্যান জননেতা আব্দুর রউফ তালুকদার,উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার আ.স.ম জাম‌শেদ খোন্দকার, থানা অ‌ফিসার ইনচার্জ(ওসি) শ‌ফিকুল ইসলাম সম্রাট, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, প্যানেল মেয়র মিজানুর রহমানসহ সকল কাউন্সিলর,পৌরসভার কর্মকর্তা কর্মচারী ও বকশীগঞ্জ পৌরসভা সেচ্ছাসেবক কমিটির সকল সদস্যরা।

পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর বলেন, বিশ্বজুড়ে এখন আতঙ্কের নাম করোনা ভাইরাস। আতংকিত না হয়ে সবাই সচেতন হউন এবং সবাইকে সচেতন করুন। সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলুন, অপ্রয়োজনে কেউ বাজারে আসবেন না ঘরেই থাকুন,বাজারে আসলে অবশ্যই মাস্ক ব্যাবহার করুন ও অন্যের সংস্পর্শে আসা থেকে বিরত থাকুন,হাত পরিষ্কার না করে মুখ, নাক, চোখে হাত দিবেনা। নিজে ভালো থাকুন অপরকে ভালো থাকতে সাহায্য করুন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102