রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:৫৯ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

বকশীগঞ্জে পুলিশ সদস্যদের পিপিই দিলেন তরুণ প্রকৌশলী আল ইমরান

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৯ মে, ২০২০
  • ৩৬০ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জ থানায় কর্মরত ৭০জন পুলিশ সদস্যদের মাঝে (ব্যক্তিগত নিরপত্তা সামগ্রী) পিপিই ও উন্নত মানের মাস্ক সরবরাহ করলেন তরুণ প্রকৌশলী আল ইমরান।

শুক্রবার বিকালে থানা কমপ্লেক্সেই তিনি এসব পিপিই ও মাস্ক বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলামের হাতে তোলে দেন।

এর আগে করোনা ভাইরাস প্রতিরোধে বিভিন্ন উপদেশ মুলক বক্তব্য রাখেন বকশীগঞ্জ স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ প্রতাপ নন্দী।

এ সময় বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) আব্দুর রহিম, মাঝপাড়া চাষী ক্লাবের সাধারন সম্পাদক তৈয়বুর রহমান তারেকসহ বিভিন্ন মিডিয়াকর্মীরা উপস্থিত ছিলেন।

পরে প্রকৌশলী আল ইমরান বলেন, বৈশ্বিক মহামারী করোনা কালীন পুলিশ বাহিনীর সদস্যরা আমাদের জানমালের নিরাপত্তা বিধানসহ করোনার সংক্রমন রোধে নিরলশভাবে কাজ করে যাচ্ছেন। করোনা থেকে রক্ষা করতেই এই ক্ষুদ্র প্রয়াস। যদি পুলিশের আরও কিছু প্রয়োজন হয় সেগুলোও সরবরাহ করা হবে।

আগামী কাল শনিবার বকশীগঞ্জে কর্মরত সকল স্বাস্থ্যকর্মীদের মাঝেও উন্নত মানের পিপিই ও মাস্ক বিতরণ করা হবে।

প্রসঙ্গত, তরুন প্রকৌশলী আল ইমরান বকশীগঞ্জ কর্মরত সকল সাংবাদিকদের মাঝে পিপিই বিতরণসহ শুভেচ্ছা সামগ্রী প্রদান করেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102