মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৪৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা জামালপুরে সাত দিনব্যাপী পুলিশ সপ্তাহ শুরু বকশীগঞ্জে উপজেলা পরিষেদের মাসিক সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জ মেয়রের বিরুদ্ধে ষড়যন্ত্র, দোষীদের যথাযথ শাস্তি চায় পৌরবাসী

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৬ মে, ২০২০
  • ১২৫৯ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জনপ্রিয়তার র্শীষে থাকা বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগরের বিরুদ্ধে একটি কু-চক্রি মহল ষড়যন্ত্রে লিপ্ত। এই ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যব্সথা গ্রহন করে যথাযথ শাস্তি দাবি করেছে বকশীগঞ্জ পৌরবাসী।

পৌরবাসী ইসমাইল হোসেন জানান, মেয়র নজরুল ইসলাম বাংলাদেশে করোনা শনাক্ত হওয়ার পর থেকেই সরকারী ত্রাণের পাশাপাশি ব্যক্তিগত উদ্যোগে বকশীগঞ্জ পৌরবাসীকে সাহায্য সহযোগিতা করে আসছেন। নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনা সংক্রমন রোধে প্রশাসনের সাথে কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করে যাচ্ছেনও তিনি। এই মেয়র এর বিরুদ্ধে ষড়যন্ত্র কোনভাবেই মেনে নিবেনা পৌরবাসী।

আবু সুফিয়ান জানান, কারো দানে বা কারো করুনায় নয়, বকশীগঞ্জ সর্বস্তরের মানুষের ভালবাসার কারণে মেয়র হয়েছেন নজরুল ইসলাম সওদাগর। তার বিরুদ্ধে  ষড়যন্ত্রকারীদের দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে।

কালাম মিয়া নামের এক পৌরবাসী জানান, করোনা কালীন সময়ে অন্যান্য জনপ্রতিনিধিরা ঘরে শোয়ে শোয়ে থাকেন। আর আমাদের মেয়র করোনা রোধে রাস্তায় রাস্তায় মানুষকে সচেতন করে বেড়ান। এই মেয়র এর বিরুদ্ধে ষড়যন্ত্র কোনভাবেই পৌরবাসী মেনে নিবে না।

এ বিষয়ে বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর জানান, খারাপ কাজের গঠন মুলক সমালোচনা করলেও আমি খুবই খুশি, কারণ এতে সংশোধন হওয়ার সুযোগ থাকে। কিন্তু  আমার জনপ্রিয়তায় ঈশ্বার্ন্বিত হয়ে একটি চক্র নির্বাচনের পুর্ব হতেই  আমার বিরুদ্ধে মিথ্যা প্রচারনা চালিয়ে আসছে। এসব মিথ্যা প্রচারনা কারীদের বিরুদ্ধে খুব কম সময়ের মধ্যেই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

প্রসঙ্গত, বকশীগঞ্জে তৃতীয় লিঙ্গ (হিজড়া)দের দিয়ে মেয়রকে বদনাম করার চেষ্টা করে একটি চক্র। এই ষড়যন্ত্রের অংশ হিসাবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মিথ্যা ও ভিত্তিহীন স্ট্যাটাস দিলে ফুঁসে উঠে বকশীগঞ্জ পৌরবাসী।

 

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102