বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ০২:০১ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান

দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জে ব্যারিস্টার ছামি সাত্তারের পক্ষ থেকে নগদ অর্থ বিতরন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ মে, ২০২০
  • ১১৬ জন সংবাদটি পড়ছেন
দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশে সুপ্রিম কোর্টের তরুন আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তারের পক্ষ থেকে শনিবার সকাল এগারো ঘটিকায় দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদ ইউনিয়নের কুতুবের চর এলাকায় শাহজাহান মিয়ার  নিজ বাসভবনে এলাকার অসহায় দুস্থদের মাঝে নগদ  এক লাখ টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়।
এ সময় অন্যান্য দের মাঝে বাহাদুরাবাদ ইউনিয়নের সাবেক মেম্বার মো: শাহজাহান, দেওয়ানগঞ্জ কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি  যুবনেতা এম এ সবুর রিপন মজিবুর রহমান , সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  সাবেক ভিপি এম এ সবুর রিপন এই প্রতিবেদক কে বলেন ব্যারিস্টার ছামির সাত্তার  আজ জনপ্রতি একহাজার টাকা করে একশজন লোকের মাঝে নগদ এক লক্ষ টাকা বাহাদুরাবাদ ইউনিয়নের  কুতুবের চরের গরীব এবং দুস্থদের মাঝে বিতরন করেন।
এর  কয়েকদিন আগেও  পাররামরামপুর ইউনিয়নে একলাখ টাকা বিতরন করেন। এছাড়াও  এ মাসেই দেওয়ানগঞ্জ পৌর এলাকার বিভিন্ন অসহায় মানুয় দের মাঝে দগদ এক লাখ টাকা বিতরন করেছিলেন। এ ছাড়া বকশীগঞ্জে নিয়মিত ভাবে নগদ অর্থ  সহায়তা প্রদান করে যাচ্ছেন । গত কালও বকশীগঞ্জের বিভিন্ন ইউনিয়নে নগদ অর্থ প্রদান করা হয়।
অর্থ সহায়তা সুবিধাভোগী কয়েকজনের সঙ্গে কথা বলে জানা যায় পবিত্র ঈদুল ফিতরের আগ মুহূর্তে এই অর্থ তাদের জন্য আশীর্বাদস্বরূপ । এই এক হাজার করে টাকা দিয়ে তারা অনেক কিছু করবেন এবং পরিবার-পরিজন নিয়ে আনন্দ ঘন পরিবেশে ঈদ উদযাপন করতে পারবেন ।
হাতে টাকা নাই পয়সা নাই আমরা দু চোখে অন্ধকার দেখতে ছিলাম । আমরা আল্লাহর কাছে দোয়া করি ছামির ভাই  যেন আরো বড় কোন পদে যেতে পারেন।
এই বিষয়ে যোগাযোগ করা হলে ব্যারিস্টার ছামির সাত্তার বলেন বলেন পবিত্র রমজান  মাস এবং পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে প্রতিবছরই আমি এলাকার অসহায় এবং দুস্থ মানুষদের নগদ অর্থ সহায়তা প্রদান করে থাকি তারি ধারাবাহিকতায় এবারও নগদ অর্থ প্রদান করছি। যেন তারা পরিবার পরিজন নিয়ে ভালোভাবে ঈদ উদযাপন করতে পারে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102