দেওয়ানগঞ্জে ব্যারিস্টার ছামির সাত্তারের নগদ অর্থ বিতরণ

দেওয়ানগঞ্জ প্রতিনিধিঃ বাংলাদেশে সুপ্রিম কোর্টের খ্যাতিমান আইনজীবী ব্যারিস্টার ছামির সাত্তারের পক্ষ থেকে গতকাল দেওয়ানগঞ্জের পাররামরাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আতিকুজ্জামানের নিজ বাসভবনে সকাল এগারো ঘটিকায় অসহায় দুস্থদের মাঝে নগদ এক লাখ টাকা অর্থ সহায়তা প্রদান করা করা। এ সময় অন্যান্য দের মাঝে পাররামরাম পুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি আতিকুজ্জামান, সহ সভাপতি আমিনুল ইসলাম, যুবনেতা এম এ সবুর রিপন , ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আজিজুর রহমান উপস্থিত ছিলেন।

দেওয়ানগঞ্জ এ কে এম মেমোরিয়াল কলেজ ছাত্র সংসদের নির্বাচিত সাবেক ভিপি এম এ সবুর রিপন বলেন আমাদের এলাকার কৃতি সন্তান ব্যারিস্টার ছামির সাত্তার আজ এক লক্ষ টাকা পাররামরাম পুর ইউনিয়নের বিভিন্ন এলাকার প্রায় শতাধিক গরীব এবং দুস্থদের মাঝে বিতরন করেন। এর কয়েকদিন আগেও দেওয়ানগঞ্জ পৌর এলাকার বিভিন্ন অসহায় মানুয় দের মাঝে দগদ এক লাখ টাকা বিতরন করেন ছিলেন। এ ছাড়া বকশীগঞ্জে নিয়মিত ভাবে ত্রান এবং অর্থ সহায়তা প্রদান করে যাচ্ছেন ।

এই বিষয়ে যোগাযোগ করা হলে ব্যারিস্টার ছামির সাত্তার বলেন বলেন আমার এলাকার মানুষ যেন কষ্টে না থাকে তারা যেন এই করোনা মহামারিতে একটু ভালো চলতে পারে আমি সেই জন্য এই অর্থ সহায়তা প্রদান করেছি । এই সহায়তা অব্যাহত থাকবে। স্থানীয়দের সাথে কথা বলে যানা যায় ব্যারিস্টার ছামির সাত্তার সব সময় অসহায় গরীব দের সাথে ছিলেন । বিপদে আপদে তিনি বিপুল পরিমান টাকা এলাকার মানুষের জন্য ব্যায় করেন।

নিউজটি শেয়ার করুন..

     এই বিভাগের আরো খবর
ব্রেকিং নিউজঃ