রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৩:২৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

বকশীগঞ্জে দশানী নদীতে অভিযান চালিয়ে বালু উত্তোলন বন্ধ করে দিয়েছে পুলিশ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৩২৫ জন সংবাদটি পড়ছেন

বকশীগঞ্জ প্রতিনিধি: জামালপুরের বকশীগঞ্জে জব্বারগঞ্জ দশানী থেকে রোববার দুপুরে অবৈধভাবে বালু উত্তোলন বন্ধ করে দিয়েছে বকশীগঞ্জ থানা পুলিশ।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাটের নেতৃত্বে পুলিশ সদস্যরা দশানী নদীতে অভিযান চালিয়ে বালু উত্তোলন বন্ধ করে দেন।

স্থানীয় সূত্র জানায়, করোনাকে পুজি করে কয়েকদিন থেকে মেরুরচর ইউনিয়নের ভেতর দিয়ে বয়ে যাওয়া জব্বারগঞ্জ দশানীতে অবৈধভাবে ড্রেজার মেশিন বসিয়ে বালু উত্তোলন করে আসছিল প্রভাবশালীরা।

রোববার দুপুর ২ টার দিকে বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট তার সঙ্গীয় ফোর্স নিয়ে দশানী নদীতে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে বালু উত্তোলনকারীরা পালিয়ে গেলেও দুটি ড্রেজার মেশিন জব্দ করেন।

এছাড়াও আরো দুটি ড্রেজার মেশিন মালিক পুলিশ আসার খবর পেয়ে দ্রæত মেশিন গুলো সড়িয়ে ফেলেন। তবে পুলিশ তাদেরকেও খুঁজে বের করে আইনের আওতায় চেষ্টা করছে। অভিযানের সময় বকশীগঞ্জ থানার উপপরিদর্শক আলমগীর হোসেন, উপরিদর্শক হাবিবুরর রহমান উপস্থিত ছিলেন।

বকশীগঞ্জ থানার ওসি শফিকুল ইসলাম সম্রাট বলেন, বালু উত্তোলন কারীরা যেই হোক দশানী নদীতে কাউকে বালু উত্তোলন করতে দেওয়া হবে না। এ বিষয়ে পুলিশ সব সময় তৎপর রয়েছে।

অভিযানের পর এলাকায় স্বাস্তি ফিরে  এসেছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102