মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:৪৬ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা জামালপুরে সাত দিনব্যাপী পুলিশ সপ্তাহ শুরু বকশীগঞ্জে উপজেলা পরিষেদের মাসিক সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জে আ’লীগ নেতা কর্মীদের সাথে শাহীনার ঈদ শুভেচ্ছা ও দরিদ্রদের মাঝে নগদ অর্থ বিতরণ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৭ মে, ২০২০
  • ২৪৫ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের কারণে অসহায় হয়ে পড়েছে সাধারণ মানুষ। যার কারণে ঢাকায় অবস্থানরত অনেকেরই এবার ঈদ পালনও সম্ভব নয় নিজ বাড়ীতে। প্রতি বছর আত্মীয়-স্বজনদের নিয়ে মানুষ ঈদ উদযাপনে মাতলেও এবারের চিত্রটা পুরোপুরি ভিন্ন হতে যাচ্ছে।

টানা লকডাউনে কর্মহীন ও অসহায় হয়ে পড়েছে মানুষ। বিশেষ করে দিনমজুরীর, হোটেল শ্রমিকসহ স্বল্প আয়ের মানুষগুলো জীবন এখন চরম দুর্বিসহ।  এমন করুণ সময়েও দুস্থ মানুষদের ঈদের দিনটা রাঙিয়ে দিতে নিজের জীবনের চরম ঝুঁকি নিয়ে ঢাকা থেকে ছুটে এসেছেন বকশীগঞ্জ উপজেলা মহিলা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি শাহিনা বেগম। তিনি কেন্দ্রীয় মহিলা লীগেরও একজন সদস্যও।

এলাকার অসহায় মানুষের কথা চিন্তা করে করোনা  দূর্যোগ কালীন সময়ে জামালপুর জেলা আ’লীগের বাণিজ্য বিষয়ক সম্পাদক আলহাজ্ব আবুল কালাম আজাদ (মেডিসিন) ও মহিলা আলীগের সভাপতি আলহাজ্ব শাহীনা বেগমে নিজেস্ব অর্থায়নে পৌর এলাকাসহ উপজেলার ৭টি ইউনিয়নে নগদ অর্থ, ও ঈদ সামগ্রী বিতরন করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সুষ্ঠুভাবে বিতরন উপলক্ষে রবিবার আজাদ আলোকিত বিশেষ স্কুলে প্রস্তুতি মূলকসভা শেষে করেই শাহিনা বেগম ছুটে যান বাট্টাজোড় ইউনিয়ন ও কামালপুর ইউনিয়নে।

সেখানে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে অসহায় ও দরিদ্রদের মাঝে নগদ অর্থ বিতরন করেন।

এ সময় এ সময় অন্যান্যের মধ্যে বকশীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মেজবাহ উল হক জুলফিকার, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ্ব হুমায়ুন কবীর মোরাদ,সদস্য ইয়াছিন তালুকদার,উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক ও পৌর আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক আগা ছাইয়ুম, স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সিদ্দিকুর রহমান, বাট্টাজোড় ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল কাদের মাষ্টার, সহ-সভাপতি সাবেক শ্রমিক নেতা হানিফ তালুকদার, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আবুল হাসেম, সাংগঠনিক সম্পাদক লাভলু মন্ডল,ধানুয়া কামালপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি গোলাম কিবরিয়া মুকুল ,সহ-সভাপতি গোলাম মোস্তফা, সহ-সভাপতি আবুল খায়ের আজাদ, প্রচার সম্পাদক ওয়াহিদুর রহমান নিলু, বিজ্ঞান ও প্রযুক্তি বিষযক সম্পাদক আলমগীর হাসান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মজিবর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মুক্তারুজ্জামান,আনোয়ার হোসেন,উপজেলা যুবলীগ নেতা খন্দকার শামীম আহম্মেদ,ধানুয়া কামালপুর ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আবদুল মান্নান, ধানুয়া কামালপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আনোয়ার হোসেন আনু, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুরাইয়া বেগম,সাংগঠনিক সম্পাদক তাহমিনা আক্তার শিউলী,ধানুয়া কামালপুর ইউনিয়ন মহিলা আওয়ামীলীগের সভাপতি আঞ্জুমনোয়ারা কেয়া ও সাধারণ সম্পাদক মিনারা বেগম রিতা প্রমূখ উপস্থিত ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102