রবিবার, ০১ অগাস্ট ২০২১, ০৪:৫৪ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
কিডনী রোগী মিম এর পাশে দাঁড়ালেন জামালপুরের পুলিশ সুপার নাসির উদ্দিন করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা

বকশীগঞ্জে স্বাস্থ্য বিধি মানছে না ব্যবসায়ীরা, মহামারীর আশংকা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ মে, ২০২০
  • ৯৯৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ কোন ধরনের স্বাস্থ্য বিধি মানছে না বকশীগঞ্জের ব্যবসায়ীরা। বিশেষ করে গার্মেন্টস ও কাপড়ের দোকানে স্বাস্থ্য বিধির বলাই নেই। ফলে করোনা ঝুকি বেড়ে গেছে কয়েকগুন।

মঙ্গলবার ভোর থেকেই পুরো বকশীগঞ্জে লোকে লোকারন্য হয়ে যায়। গার্মেন্টস গুলোতে সৃষ্টি হয় উপচে পড়া ভীর। করোনার সংক্রমন ঠেকাতে দ্রুত এসব মার্কেট ও গার্মেন্টস বন্ধ করার দাবী করেছে স্থানীয় মানুষ।

সরজমিনে দেখা যায়, বকশীগঞ্জ মধ্য বাজার কাপড়ে মার্কেট, এখানে ভীর লেগেই আছে। তার সাথে যুক্ত হয়েছে ফুটপাতের  হকার দোকান গুলো।

নিম্ন আয়ের মানুষেরা এসব দোকানে ভীর জমায়, কোন ধরনের স্বাস্থ্য বিধি না মেনেই করছে বেঁচা কেনা।

সাংবাদিক ও ক্যামারা দেখলেই মুখে শুধু মাস্ক পড়ে ব্যবসায়ীরা। নেই হাতে গ্লাভসও। এছাড়া ক্রেতাদের বেশিরভাগই নেই মাস্ক।

এভাবে চলতে থাকলেও খুব কম সময়ের মধ্যে করোনা মহামারী আকার ধারন করবে।

এদিকে প্রশাসনও অনেকটাই নিশ্চুপ। গাড়ী সাইরেন শোনলেই ব্যবসায়ীরা মুখে মাস্ক লাগায় আবার চলে গেলেই পুর্বের অবস্থায় ফিরে যায়।

দ্রুত সময়ের মধ্যেই এসব ব্যবসা প্রতিষ্ঠান চিহ্নিত করে আইনের আওতায় আনার দাবী করেছে স্থানীয়রা।

 

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102