শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:৫২ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
সাংবাদিক নাদিম হত্যা: ইউপি চেয়ারম্যান বাবুর রিমান্ড মঞ্জুর বকশীগঞ্জে সাংবাদিকের বিরুদ্ধে করা ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা খারিজ বকশীগঞ্জে ছাত্রলীগের পক্ষ থেকে কলেজ অধ্যক্ষকে স্বাগত বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে রাস্তা কার্পেটিং কাজের উদ্বোধন বকশীগঞ্জে স্কুল থেকে ফেরার পথে তৃতীয় শ্রেনীর শিক্ষার্থী ধর্ষনের শিকার টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার নতুন কমিটি গঠিত বকশীগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালা দেওয়ানগঞ্জে মাদ্রাসা শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন বকশীগঞ্জে পুলিশের অভিযানে বিএনপির ৯ নেতাকর্মী আটক বকশীগঞ্জে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে স্ত্রীর যৌতুকের মামলা

বকশীগঞ্জের সরকারবাড়ির খাদ্য সামগ্রী বিতরন এবং দোয়া ও ইফতার মাহফিল

Reporter Name
  • প্রকাশের সময় : সোমবার, ১১ মে, ২০২০
  • ৮৪৫ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ করোনা মহামারির কারণে খাদ্য সংকটে থাকা বকশীগঞ্জের পাখীমারা এলাকায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে সোমবার বিকেলে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ধারাবাহিক সহায়তা কার্যক্রমের ৫ম দফায় এলাকার ২০০ পরিবারের বাড়ি বাড়ি ৭ দিনের খাবার উপযোগী নিত্যপণ্য পৌঁছানোর পর সামাজিক দূরত্ব বজায় রেখে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
করোনা বিপর্যয় সময়ে ধারাবাহিক সহায়তা কার্যক্রমে এবার এগিয়ে এসেছেন পাখিমারা সরকারবাড়ির আরেক কৃতি সন্তান মরহুম হোসেন উদ্দিন সরকারের নাতী ফরিদা ইয়াসমিন। গর্বিত বাবা মো. ফজলুল হকের দ্বিতীয় সন্তান।স্বামী রপ্তানি উন্নয়ন ব্যুরোর উপ-পরিচালক (অব:) মোঃ নজরুল ইসলাম জামালী। ফরিদা ইয়াসমিন রাজধানীর বেইলি রোডে অবস্থিত মেয়েদের একটি স্বনামধন্য ভিকারুননিছা নুন স্কুল অ্যান্ড কলেজের সিনিয়র শিক্ষক।তিনি সহায়তার হাত প্রসারিত রেখে নিয়মিত এলাকার অনেক অসহায় মানুষের মাঝে সাহায্য সহযোগিতা করে আসছেন।এরই ধারাবাহিকতায় এবার তার আর্থিক সহযোগিতায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে নিয়মিত সহায়তা কার্যক্রমের ৫ম দফায় ২০০ পরিবারের মাঝে খাবার উপযোগী নিত্যপণ্য বিতরণ করা হয়।
বরাবরের মত এবারো মানবতার কাজে পাখীমারা সরকারবাড়ির সরকার-অনুমোদিত স্বেচ্ছাসেবক সুমন সরকার ও রাসেল সরকারসহ একদল তরুণ স্বেচ্ছাসেবক ওইসব অসহায় ও দুঃস্থ পরিবারের বাড়ি বাড়ি ৭ দিনের খাবার উপযোগী নিত্যপণ্য পৌঁছে দেন। তারা প্রতি সপ্তাহে সরকারবাড়ির বিত্তবানদের আর্থিক সহায়তায় এলাকার অসহায় মানুষের সেবা করে যাচ্ছেন। এ ছাড়াও সোমবার বিকেলে চাল, ডাল, আলু, পেঁয়াজ ও তেলসহ নানা ধরনের নিত্যপণ্য বিতরণ শেষে সামাজিক দূরত্ব বজায় রেখে অসহায় ও দুঃস্থ মানুষদের নিয়ে দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করে।
পাখীমারা সরকারবাড়ির সন্তান জামালপুর প্রেসক্লাবের কোষাধ্যক্ষ সাংবাদিক কাফি পারভেজ বলেন, করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকেই সরকারবাড়ির বিত্তবানদের আর্থিক সহায়তায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ প্রকাশ করেন । অসহায়দের সহায়তা প্রদানের জন্য করোনা বিপর্যয় সময়ে ধারাবাহিক সহায়তা কার্যক্রমে সরকারবাড়ির সকল বিত্তবানদের এগিয়ে আসার অনুরোধ জানান তিনি।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
HelloBangladesh