শুক্রবার, ৩০ অক্টোবর ২০২০, ০৬:৪৯ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি বকশীগঞ্জে পুজা মন্ডব প‌রিদর্শন ও নগদ অর্থ সহায়তা দিলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জে মধ্যবয়সী নারী ধর্ষন, আটক-১ বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান

নরুন্দিতে ব্রহ্মপুত্র নদে ডুবে এক শিশুর মৃত্যু

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১১ মে, ২০২০
  • ১৫৫ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুর সদর উপজেলার নরুন্দি ইউনিয়নে পুরাতন ব্রহ্মপুত্র নদের পানিতে ডুবে সিয়াম নামের দশ বছরের এক মাদরাসা ছাত্র মারা গেছে। ১০ মে দুপুরে পানিতে নিখোঁজ হওয়ার পর সন্ধ্যায় তাকে মৃত অবস্থায় উদ্ধার করেছে ফায়ারসার্ভিসের ডুবুরিরা। শিশুটি নরুন্দি বেপারিপাড়া গ্রামের নরসুন্দর জাহাঙ্গীর আলমের ছেলে। স্থানীয় একটি মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্র ছিল শিশুটি।

গ্রামবাসী ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, নরুন্দি বেপারিপাড়া এলাকার নরসুন্দর জাহাঙ্গীর আলমের ছেলে সিয়াম প্রতিবেশী কয়েজন শিশুর সাথে ১০ মে দুপুরে বাড়ির কাছেই ব্রহ্মপুত্র নদের নরুন্দি ফেরিঘাটে গোসল করতে যায়। গোসলের একপর্যায়ে সিয়াম পানিতে ডুবে তলিয়ে যায়। স্থানীয়রা অনেক খোঁজাখুঁজি করে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেন।

বিকেল পৌনে ৪টার দিকে ময়মনসিংহের মুক্তাগাছা ও জামালপুর ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের কয়েকজন ডুবুরিসহ আটজনের একটি উদ্ধারদল শিশুটিকে উদ্ধারে নামেন। অনুসন্ধানের একপর্যায়ে ইফতারের কিছুক্ষণ আগে ঘটনাস্থলের কাছেই শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করেন তারা। এ সময় শত শত উৎসুক জনতা সেখানে ভিড় করেন।

জামালপুর ফায়ারসার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. আফসার উদ্দিন এ প্রতিবেদককে জানান, প্রায় আড়াই ঘন্টা অনুসন্ধানের পর সন্ধ্যা ৬টা ২০ মিনিটের দিকে নরুন্দি ফেরিঘাটের কাছ থেকে শিশুটিকে মৃত অবস্থায় উদ্ধার করা হয়। পরে স্থানীয় ইউপি সদস্য মো. সোহেল রানার উপস্থিতিতে শিশুটির মরদেহ তার বাবার কাছে হস্তান্তর করা হয়।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102