বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:১৭ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা জামালপুরে সাত দিনব্যাপী পুলিশ সপ্তাহ শুরু বকশীগঞ্জে উপজেলা পরিষেদের মাসিক সভা অনুষ্ঠিত

জামালপুরে দোকানপাট না খোলার সিদ্ধান্ত মালিক সমিতির

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ৯ মে, ২০২০
  • ৫৫৮ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত জামালপুর জেলার ৪৩টি সমিতির আওতাধীন প্রায় ১২ হাজার দোকানপাট না খোলার ঘোষণা দিয়েছেন বাংলাদেশ দোকান মালিক সমিতি জামালপুর জেলা শাখার নেতৃবৃন্দ। ৯ মে দুপুরে সমিতির জেলা কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেওয়া হয়।

সংবাদ সম্মেলনে এক লিখিত বক্তব্যে দোকান মালিক সমিতি জেলা শাখার সভাপতি মো. মিজানুর রহমান চৌধুরী বলেন, ১০ মে থেকে সরকার সারাদেশে সীমিত আকারে স্বাস্থ্যবিধি মেনে দোকানপাট ও শপিংমল খোলা রাখার ঘোষণা দিয়েছেন। কিন্তু আমরা গভীর উদ্বেগের সাথে লক্ষ্য করছি যে, কোভিড-১৯ করোনাভাইরাসের মহামারী দিনে দিনে বাড়ছে। জামালপুরের সাতটি উপজেলায় ইতিমধ্যে করোনাভাইরাস ছড়িয়ে পড়েছে।

এ অবস্থায় দোকানপাট ও শপিংমল খুলে দিলে এসব স্থানে সর্বসাধারণের উপচেপড়া ভীড় নিয়ন্ত্রণ করা যাবে না। এতে করে করোনাভাইরাস আরও প্রকট আকারে ছড়িয়ে পড়ার শঙ্কা রয়েছে। এই পরিস্থিতিতে আমাদের জামালপুর জেলায় সকল দোকানপাট ও মার্কেট বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এ সিদ্ধান্তের আওতায় জেলার ৪৩টি সমিতির আওতাধীন প্রায় ১২ হাজার দোকানপাট আসছে ঈদের আগে তো খুলবেই না, করোনাভাইরা সংক্রমণ পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এসব দোকানপাট সম্পূর্ণরূপে বন্ধ থাকবে বলেও তিনি জানান।

সংবাদ সম্মেলনে ব্যবসায়ীদের এই সংগঠনের জেলা শাখার সাধারণ সম্পাদক মো. মতিউর রহমানসহ অন্যান্য ব্যবসায়ী নেতৃবৃন্দ উপস্থিতি ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102