শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা বকশীগঞ্জে লক ডাউনে দোকানের ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা, হামলাকারী আটক

জামালপুরে ১৪ কারাবন্দিকে মুক্তি

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ৮ মে, ২০২০
  • ৫৪৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ বৈশ্বিক মহমারী করোনা প্রতিরোধে কারাগারে বন্দি চাপ কমাতে সরকারের সাধারণ ক্ষমার আওতায় সাজা মওকুফ করে জামালপুর জেলা কারাগার থেকে ১৪ বন্দিকে মুক্তি দেওয়া হয়েছে।

শুক্রবার দুপুরে জামালপুর জেলা কারাগার থেকে বিভিন্ন মামলায় লঘু সাজা প্রাপ্ত ওই বন্দিদের মুক্তি দেওয়া হয়।

জামালপুর জেল সুপার মো. মকলেছুর জানান, করোনাভাইরাস প্রতিরোধে কারাগারের বন্দি ঘনত্ব কমাতে ফৌজদারী কার্যাবিধির ৪০১(১) প্রদত্ত ক্ষমতাবলে ১৪ বন্দির অবশিষ্ট সাজা মওকুফ করা হয়েছে। ফলে জামালপুর জেলা কারাগার থেকে মুক্তি দেওয়া হয়।

এর আগে জামালপুর জেলা কারাগার থেকে স্বল্প মেয়াদে সাজাপ্রাপ্ত ২৯ জন বন্দির নামের তালিকা কারা মহাপরিদর্শকের দপ্তরে পাঠানো হয়েছিল।

গত ২ মে দুই মুক্তি দেওয়া হয় দুই বন্দিকে। এ নিয়ে মোট ১৬ জন কারাবন্দিকে মুক্তি দেওয়া হলো।

জামালপুর জেলা কারাগারে ৩৩১ জন বন্দি ধারণক্ষমতার বিপরীতে বর্তমানে বন্দি রয়েছে ৪৮১ জন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102