শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:০০ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা

জামালপুরে আরো দুইজন করোনায় আক্রান্ত, আক্রান্তের সংখ্যা দাড়ালো ৫৯ জনে

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ এপ্রিল, ২০২০
  • ৩৩৬ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরে নতুন করে আরো দুইজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। নমুনা পরীক্ষা শেষে তাদের দেহে করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে। এর মধ্যে একজন জেলার সরিষাবাড়ি উপজেলার এবং একজন জেলার বকশীগঞ্জ উপজেলার বাসিন্দা।

বুধবার রাতে এ তথ্য নিশ্চিত করেছে জামালপুর স্বাস্থ্য বিভাগ। এ নিয়ে জামালপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৫৯ জনে দাঁড়ালো। এর মধ্যে চারজন সুস্থ হয়েছে এবং তিনজনের মৃত হয়েছে।

নতুন আক্রান্তরা হলেন, জেলার সরিষাবাড়ি পৌরসভার ধানাটা এলাকার ৩২ বছর বয়সী এক যুবক। তিনি সরিষাবাড়ি উপজেলার মাস্টার ডায়াগনোস্টিক সেন্টারের স্বাস্থ্যকর্মী। অপর আক্রান্ত জেলার বকশীগঞ্জ উপজেলার ২২ বছর বয়সী এক যুবক। বকশীগঞ্জের ওই যুবক শেরপুর জেলার শ্রীবর্দী উপজেলায় তার নমুনা দিয়েছিল। নমুনা পরীক্ষা শেষে মঙ্গলবার (২৮ এপ্রিল) তার দেহে করোনাভাইরাস পজেটিভ পাওয়া যায়। পরবর্তীতে শেরপুরের তালিকা শেষে জামালপুরের তালিকায় ওই যুবকের নাম যুক্ত করা হয়েছে।

উল্লেখ্য, জামালপুরে করোনাভাইরাস আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ২৭ জন, সরিষাবাড়ী উপজেলায় চারজন, মেলান্দহ উপজেলায় তিনজন (ছাড়পত্রপ্রাপ্ত ২ জন), বকশীগঞ্জ উপজেলায় পাঁচজন (ছাড়পত্রপ্রাপ্ত ২ জন), মাদারগঞ্জ উপজেলায় ১১ জন, দেওয়ানগঞ্জে উপজেলায় তিনজন (মৃত ১ জন), ইসলামপুর উপজেলায় ছয়জন (মৃতের নমুনা শনাক্ত ২ জন)।

এদিকে জেলা সদরসহ ৭টি উপজেলা থেকে এ পর্যন্ত ১১৮৭ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সর্বশেষ নমুনা সংগ্রহ করা হয়েছে ৬১ জনের।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102