শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ০৪:৫৩ অপরাহ্ন
Bengali Bengali English English

করোনা সঙ্কট নিয়ে জামালপুর পৌর আওয়ামী লীগের যৌথসভা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২৫ এপ্রিল, ২০২০
  • ৩৪০ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ করোনাভাইরাস সঙ্কট মোকাবিলায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওয়ার্ড পর্যায় পর্যন্ত ত্রাণ কমিটি গঠন নিয়ে জামালপুর পৌর আওয়ামী লীগের যৌথ সভা অনুষ্ঠিত হয়। ২৫ এপ্রিল দুপুরে বকুলতলায় দলীয় কার্যালয়ে এ যৌথসভা অনুষ্ঠিত হয়।

জামালপুর পৌর আওয়ামী লীগের সভাপতি মো. মাসুম রেজা রহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক প্রতিমন্ত্রী মির্জা আজম।

যৌথসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক মো. ফারুক আহাম্মেদ চৌধুরী, পৌর মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি প্রমুখ।

মির্জা আজম বলেন, প্রকৃত দরিদ্র, দুঃস্থ ও অসহায় মানুষ যেন এই তালিকার বাইরে না থাকে আমাদেরকে একটু সতর্ক হতে হবে। এ ধরনের কার্ড করার সময় কোন দলীয় পরিচয় বিবেচনা করা যাবেনা। যার প্রয়োজন তাকেই অন্তর্ভুক্ত করতে হবে দলমত নির্বিশেষে। এটি প্রধানমন্ত্রীর নির্দেশ। সেভাবেই তালিকা করতে হবে। কারণ একজন মানুষও অভাবে থাকুক আওয়ামী লীগ সরকার সেটা চায় না।

তিনি আরও বলেন, এই ত্রাণ কমিটি সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য জনগণকে সচেতন করবে এবং মানবিক সংকটে জনগণের পাশে দাঁড়াবে।

পাশাপাশি জামালপুর জেলা আওয়ামী লীগের নিজস্ব অর্থায়নে ত্রাণ কার্যক্রম অব্যাহত রাখা হবে ।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102