শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
করোনাকালীন সময় মানুষের পাশে প্রবাসী বাংলাদেশি শারমিন রহমান এবং শেখ আরিফ রাব্বানি জামি বকশীগঞ্জে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ কৃষকের পাঁশে দাড়ালেন মেয়র নজরুল বকশীগঞ্জে অগ্নিকান্ড, ৭ লক্ষ টাকা ক্ষতি শারীরিক প্রতিবন্ধী নারীকে আর্থিক সহায়তা করলেন পুলিশ সুপার বকশীগঞ্জে বীর মুক্তিযোদ্ধা রশীদ মাষ্টারের মৃত্যু, সর্ব মহলে শোক বকশীগঞ্জে সাংবাদিক পরিবারের উপর হামলাকারী রাসেলের জামিন নামঞ্জুর জামালপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মাস্ক বিতরণ জামালপুরে আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের ২৭তম  প্রতিষ্ঠাবার্ষিকী পালিত জামালপুরে মুক্তিযোদ্ধার জমি অবৈধ ভাবে দখলের চেষ্টা বকশীগঞ্জে লক ডাউনে দোকানের ছবি তোলায় সাংবাদিকের উপর হামলা, হামলাকারী আটক

জামালপুরে একজন পুলিশ কর্মকর্তাসহ আরো পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৯১১ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরে একজন পুলিশ কর্মকর্তাসহ আরো পাঁচজন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। নমুনা পরীক্ষা শেষে তাদের দেহে করোনাভাইরাস পজেটিভ পাওয়া গেছে।

শুক্রবার রাতে এ তথ্য নিশ্চিত করেছেন জামালপুরের সিভিল সার্জন ডাক্তার আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান।

রাতেই নতুন আক্রান্তদের জামালপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করা হবে বলে জানা গেছে।

এ নিয়ে জামালপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ৩৮ জনে দাঁড়ালো। এর মধ্যে চারজন সুস্থ হয়ে নিজেদের বাড়ি ফিরে গেছেন। এছাড়াও জেলার দেওয়ানগঞ্জ উপজেলার একজনের মৃত্যু হয়েছে এবং জেলার ইসলামপুর উপজেলায় মৃত দুই নারীর নমুনা পজেটিভ পাওয়া গেছে। সেই হিসাবে বর্তমানে আক্রান্তের সংখ্যা ৩১ জন বলে জানিয়েছে স্বাস্থ্য বিভাগ।

সিভিল সার্জন অফিস সুত্রে জানা যায়, জামালপুরের সরিষাবাড়ী উপজেলার হিসেবে ধরা দুই জনের বাড়ি সিরাজগঞ্জ জেলার কাজীপুর উপজেলার মাজনাবাড়ি গ্রামে। ওই দুইজন পিতা-পুত্র। ৬০ বছর বয়সী পিতা ও ৩৫ বছর বয়সী পুত্র গত ২২ এপ্রিল সরিষাবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসেন। পিতাপুত্রের মধ্যে করোনা উপসর্গ দেখলে তাদের নমুনা সংগ্রহ করা হয়।

জামালপুর সদরে আক্রান্ত হয়েছেন পুলিশ সুপার কার্যালয়ের ৩২ বছরের এক সাব ইন্সপেক্টর।

জেলার বকশীগঞ্জ উপজেলায় আক্রান্ত দু’জনের একজনের বয়স ২৫ ও অপরজনের বয়স ৪৫। বকশীগঞ্জ উপজেলায় ধানুয়া কামালপুর ইউনিয়নের উত্তর কামালপুর গ্রামে তাদের বাড়ি। তারা গত ২২ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে নিজবাড়িতে এসেছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, জামালপুরে এ পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে সদর উপজেলায় ১১ জন, মেলান্দহ উপজেলায় তিনজন, মাদারগঞ্জ উপজেলায় ১০ জন, বকশীগঞ্জ উপজেলায় চারজন, দেওয়ানগঞ্জ উপজেলায় তিনজন, সরিষাবাড়ি উপজেলায় দুইজন ও ইসলামপুর উপজেলায় পাঁচজন।

এদিকে জেলা সদরসহ সাতটি উপজেলা থেকে এ পর্যন্ত ৭৪৩ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। সর্বশেষ নমুনা সংগ্রহ করা হয়েছে ১৩০ জনের। অন্যদিকে মোট ১০৪৮ জন হোম কোয়ারান্টাইনের মধ্যে ছাড়পত্র পেয়েছে ৭৭৫ জন। বর্তমানে হোম কোয়ারান্টাইনের রয়েছে ২৭৩ জন।

জামালপুরের সিভিল সার্জন ডাঃ আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান জানান, জামালপুরে করোনাভাইরাস সংক্রমণে শনাক্তকৃত ২১ জনকে জামালপুর সদর হাসপাতালের করোনা আইসোলেশন সেন্টারে ভর্তি করে ও চারজনকে হোম আইসোলেশনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। এছাড়াও একজন ময়মনসিংহ এস.কে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102