মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:১৬ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা জামালপুরে সাত দিনব্যাপী পুলিশ সপ্তাহ শুরু বকশীগঞ্জে উপজেলা পরিষেদের মাসিক সভা অনুষ্ঠিত

ইসলামপুরে স্বপ্ন প্রকল্পের দরিদ্র মহিলাদের মাঝে ভোগ্য সামগ্রী বিতরণ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২২ এপ্রিল, ২০২০
  • ১৮৮ জন সংবাদটি পড়ছেন

রোকনুজ্জামান সবুজঃ জামালপুরের ইসলামপুর উপজেলায় করোনা মহামারী সঙ্কটে স্বপ্ন প্রকল্পের দরিদ্র মহিলাদের মাঝে ভোগ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (২২ এপ্রিল) দিনব্যাপি উপজেলার ১২টি ইউনিয়নের ওই ভোগ্য সামগ্রী বিতরণ করে জাতসিংঘরে উন্নয়ন র্কমসূচি (ইউএনডিপি) এবং ইউনাইটডে এন্টার প্রাইজ অ্যান্ড কোং লিমিটেড।
জানা যায়, মরণব্যাধি করোনা ভাইরাস বিস্তার সর্ম্পকে সচতেনতা প্রদানরে পাশাপাশি ইউএনডিপি’র ‘উৎপাদনশীলও সম্ভাবনাময় কর্মের সুযোগ গ্রহণে নারীর সামর্থ্য উন্নয়ন (স্বপ্ন)’ প্রকল্পরে আওতায় খাদ্য সুরক্ষা নিশ্চিত করার জন্য উদ্যোগ গ্রহণ করে। এতে উপজলোর ১২টি ইউনিয়নে ৪৩২জন মহিলাকে ভোগ্য পণ্যর সহায়তা দেয়া হয়। সংক্রমনের ঝুঁকি এড়াতে যথাযথ সামাজিক তথা শারীরিক দূরত্ব বজায় রখেে উপকারভোগিদের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
খাদ্য সামগ্রীর মধ্যে ভোগ্যপণ্যর প্যাকেটিতে চাল- ১২ কেজি, আটা- ৬ কেজি, আলু- ২ কেজি, ডাল – ১ কেজি, তেল-১ লিটার, লবন -১ কেজি, চিনি -১ কেজি, চিড়া -১ কেজি, সাবান ২ টি  ।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট এস এম জামান নাসের বাবুল, উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, স্বপ্ন প্রকল্পের জেলা ব্যবস্থাপক মো. মাহমুদ হোসনে, ইউএনডিপির মনিটারিং অফিসার আমির আলী, পলবান্ধা ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা সাহাদৎ হোসেন স্বাধীন, সাপধরী ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন বিএসসি, চিনাডুলী ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম, বেলগাছা ইউপি চেয়ারম্যান আব্দুল মালেক,কুলকান্দী ইউপি চেয়ারম্যান ওবাইদুল হক, ইউপি সদস্য সোজাউদৌলা,ইউনিয়ন ওয়ার্কার আফরোজা আকতিক, তোতা মিয়া প্রমুখ।
ভোগ্যসামগ্রী পেয়ে উপকার ভোগী ও তার পরিবারের সদস্যরা খুশি এবং প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযারী ঘরে থকেে করোনার মহামারি মোকাবলো করার প্রতিশ্রুতি দেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102