রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ০৮:১৬ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে করোনা পরিস্থিতি নিয়ে উপজেলা স্বাস্থ্য বিভাগের মতবিনিময়

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২১ এপ্রিল, ২০২০
  • ৩৬০ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় করোনাভাইরাসের সার্বিক পরিস্থিতি নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। ২০ এপ্রিল দুপুর ১টা উপজেলা হাসপাতালের মিলনায়তনে ব্রিফিং করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা চিকিৎসক প্রতাপ নন্দী।

মতবিনিময় কালে তিনি  জানান, বকশীগঞ্জ উপজেলায় এ পর্যন্ত ১০১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এর মধ্যে ২ জনের করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বাকি ৯৯ জনের নমুনা নেগেটিভ এসেছে।

যে দুইজন আক্রান্ত হয়েছে তারা বতমানে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলেশন সেন্টারে চিকিৎসাধীন রয়েছে। তবে তারা সুস্থ হওয়ার পথে রয়েছেন।

এছাড়াও উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে প্রতিটি ইউনিয়নের নারায়ণগঞ্জ ফেরতদের তালিকা করা হচ্ছে। এদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হবে।

তিনি বকশীগঞ্জ বাসীকে ঘরে থেকে করোনা যুদ্ধে সবাইকে অংশ নেওয়ার আহ্বান জানান।

এ সময় উপজেলা প্রেসক্লাবের সভাপতি হেদায়েত উল্লাহ, জ্যেষ্ঠ সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, সাধারণ সম্পাদক জিএম ফাতিউল হাফিজ বাবু, সহসভাপতি রাজ্জাক মাহমুদ, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম, সাংবাদিক আফজাল শরীফ, সাংবাদিক রকিবুল হাসান বিদ্রোহী ও সাংবাদিক ফিরোজ আল মুজাহিদ উপস্থিত ছিলেন।

এছাড়াও সাংবাদিক পরিষদের সভাপতি আশরাফুল হায়দার, সাধারন সম্পাদক এইচএম মুছা আলী, রাশেদুুল ইসলাম রনি, মাহাবুবুর রহমান ময়ুর উপস্থিত ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102