বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:০৪ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা জামালপুরে সাত দিনব্যাপী পুলিশ সপ্তাহ শুরু বকশীগঞ্জে উপজেলা পরিষেদের মাসিক সভা অনুষ্ঠিত

জামালপুরে অ্যানেসথেসিয়ার চিকিৎসকসহ ৩ জন করোনায় আক্রান্ত

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১৮ এপ্রিল, ২০২০
  • ৫৬৭ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের অ্যানেসথেসিয়ার চিকিৎসকসহ ৩ জন করোনায় আক্রান্ত হয়েছে। করোনার আক্রান্ত অন্য ২জনের বাড়ী মাদারগঞ্জ উপজেলায়। এদের মধ্যে একজন মহিলাও রয়েছেন।

শনিবার (১৮ এপ্রিল) সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন জামালপুরের সিভিল সার্জন ডাক্তার আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান।

এনিয়ে জামালপুরে ২৪জন করোনায় আক্রান্ত হল। এদের মধ্যে ৯জন স্বাস্থ্য কর্মী । তাদের মধ্যে মাদারগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের উপসহকারী মেডিকেল অফিসার, ফার্মাসিস্ট, এসএসিএমও, ড্রাইভার ও আয়া, বকশিগঞ্জে নার্স ও ওয়ার্ডবয় ও জামালপুর জেনারেল হাসপতালের ওয়ার্ডবয় ও এমএলএসএস। সর্বশেষ ইসলামপুরে অ্যানেসথেসিয়ার চিকিৎসক।

স্বাস্থ্যকর্মী আক্রান্ত হওয়ায় আগে থেকেই দুই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শুধু জরুরি বিভাগ খোলা রেখে সীমিত আকারে কার্যক্রম চালানো হচ্ছে। এছাড়া জামালপুর জেনারেল হাসপাতালে ১৭ এপ্রিল আরো দুই জন স্টাফ আক্রান্ত হওয়ার পর থেকে আতঙ্কে রয়েছে অন্যান্য স্টাফরা।

জেলা ডেপুটি সিভিল সার্জন কে এম শফিকুজ্জামান জানান, মাদারগঞ্জ, মেলান্দহ ও সদর (পৌরসভা) উপজেলায় করোনাভাইরাস সংক্রমণে শনাক্ত পাঁচ জনকেই রাতে জামালপুর শেখ হাসিনা মেডিকেল কলেজের আইসোলেশনে স্থানান্তর করা হয়।

সিভিল সার্জন ডা. আবু সাঈদ মোহাম্মদ মাহবুবুর রহমান জানান, প্রথম আক্রান্ত পাঁচ জনের রিপোর্ট নেগেটিভ এসেছে। জেলায় করোনা উপসর্গ ব্যক্তিকে দ্রুত শনাক্তে নমুনা সংগ্রহ করতে স্ব স্ব উপজেলা হাসপাতালে/কার্যালয়ে যোগাযোগ করার নির্দেশ দেয়া হয়েছে।

 

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102