বুধবার, ২১ অক্টোবর ২০২০, ১১:২৪ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা জামালপুরে সাত দিনব্যাপী পুলিশ সপ্তাহ শুরু বকশীগঞ্জে উপজেলা পরিষেদের মাসিক সভা অনুষ্ঠিত

বকশীগঞ্জে তালিকায় নাম থাকলেও ত্রাণ দেয়নি চেয়ারম্যান

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ এপ্রিল, ২০২০
  • ৭১১ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাসের কারণে কর্মহীনদের মাঝে ত্রাণ বিতরণে বকশীগঞ্জ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান এলবাট মিয়ার বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে। ভূয়া মাষ্টার রোল তৈরি করে ত্রাণ উত্তোলন করা হয়েছে এমন অভিযোগ ভুক্তভোগীদের।

অনিয়মের অভিযোগ এনে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন সংশ্লিষ্ট ব্যক্তিরা।

অভিযোগে জানা গেছে, গত ১১ এপ্রিল বকশীগঞ্জ ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. এলবাট মিয়া তার ঝালরচর গ্রামের নিজ বাড়িতে কর্মহীন ও দুস্থদের মাঝে ত্রাণ বিতরণ করেন।
এ সময় ঝালরচর পশ্চিম পাড়া গ্রামের আঃ রউফ, হুমায়ুন মিয়া, রাশেদা বেগম, আবদুল লতিফ সহ কয়েকজন চেয়ারম্যানের কাছে ত্রাণ চান। ত্রাণের মাষ্টার রোলে তাদের নাম থাকলেও তাদেরকে ত্রাণ দেন নি ভারপ্রাপ্ত চেয়ারম্যান এলবাট মিয়া।
ত্রাণ চাওয়ায় উল্টো চেয়ারম্যান এলবাট মিয়া ও তার সহযোগী খোরশেদ আলম মিলে ত্রাণ প্রাথী হুমায়ুন মিয়াকে সবার সামনে মারধর করেন।
শুধু হুমায়ুন , আঃ রউফ নয় ঝালরচর পশ্চিম পাড়া গ্রামের ২৪ জনের নামে ভূয়া মাস্টার রোল তৈরি করে ত্রাণের চাল গায়েব করা হয়েছে।
মাষ্টার রোলে যাদের নাম রয়েছে তাদের কারো কাছেই স্বাক্ষর বা টিপসই নেওয়া হয়নি।
ঝালরচর পশ্চিম পাড়া গ্রামের ত্রাণ বঞ্চিতরা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কাছে বিষয়টি জানালে তিনি লিখিত অভিযোগ দিতে বলেন।
ঝালরচর পশ্চিম পাড়া গ্রামের হুমায়ুন মিয়া জানান, মাষ্টার রোলে তার নাম থাকলেও (সিরিয়াল নং ২৪৫) ভূয়া টিপসই দিয়ে তার নামের চাল গায়েব করা হয়েছে।
অথচ তিনি স্বাক্ষর দিতে জানেন বলে জানান হুমায়ুন মিয়া। এভাবে ২৪ জনের ভূয়া টিপসই দিয়ে চাল গুলো গায়েব করেছেন এলবাট মিয়া।
ভারপ্রাপ্ত চেয়ারম্যানের অনিয়মের বিরুদ্ধে ব্যবস্থা নিতে ও মারধর করার বিচার দাবি করে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাসান মাহবুব খানের নিকট ১৩ এপ্রিল সোমবার দুপুরে লিখিত অভিযোগ দায়ের করেছেন ত্রাণ না পাওয়া ঝালরচর পশ্চিম পাড়া গ্রামের ত্রাণ বঞ্চিতরা।
তবে বকশীগঞ্জ ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. এলবাট মিয়া তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেন।
এ বিষয়ে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা হাসান খান জানান, ইউএনও স্যারের সাথে কথা বলে ব্যবস্থা নেওয়া হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102