শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ১০:০৫ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা

করোনা সচেতনতায় দেওয়ানগঞ্জের একদল তরুণ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ মার্চ, ২০২০
  • ১৯৬ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ সারাবিশ্বে মহামারী আকার ধারণ করা করোনাভাইরাস মোকাবেলায় যখন মানুষ হিমসিম খাচ্ছে তখন দেওয়ানগঞ্জ উপজেলায় মানুষের মাঝে করোনা সচেতনতা ও জীবানুনাশক পানি ছিটিয়েছেন দেওয়ানগঞ্জের একদল যুবক ।

শনিবার থেকে উপজেলার বিভিন্ন সড়কে জীবানুনাশক পানি ছিটিয়ে, মাস্ক, জন-সাধারণকে সচেতন করতে হ্যান্ডবিল বিতরণ করে।

এই তরুণেরা প্রতিদিন চারজন করে গ্রুপে ভাগ হয়ে উপজেলার কলেজ রোড, চিকাজানি চৌরাস্তা, উপজেলা কমপ্লেক্স এলাকা এবং শরিফপাড়াতে জীবানুনাশক পানি ছিটাচেছ তারা।

প্রতি ওয়াক্ত নামাজের আগে তারা মসজিদ গুলোর মেঝে জীবানুনাশক দিয়ে ধৌত করে দেয় এসব তরুণরা। এছাড়াও বিভিন্ন দোকানে সাবান দিয়ে হাত ধৌত করার ব্যাবস্থা করেছে।

এর মধ্যে সহযোগিতা হিসাবে দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান  সোলাইমান হোসেন সোলাই ও উপজেলার নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়া এসব তরুনদের কার্যক্রম অবগত থেকে এই তরুনদের  স্প্রে মেশিন ও জিবাণু নাশক দিয়ে সহায়তা করেছেন।

এসব তরুনদের সমন্বায়ক ও দেওয়ানগঞ্জ নিউজের সম্পাদক ইঞ্জিনিয়ার এস,এ শাওন আহমেদ জানান, আমরা সবাইকে ঘরে থাকার জন্য বলছি । এছাড়া সবাই যেনো করোনা মোকাবেলায় সচেতন হয় সেজন্য   কার্যক্রম চালাচ্ছি ।যদি আমাদের আরো জনবল থাকতো, তবে সমগ্র উপজেলাতেই আমাদের কাজের বিস্তার ঘটাতাম।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102