রবিবার, ০১ নভেম্বর ২০২০, ০১:২১ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
শ্রীবরদী উপজেলা আ`লীগের সাধারণ সম্পাদকের উপর হামলা, হামলাকারী আটক সরিষাবাড়ীতে ফ্রান্সবিরোধী বিক্ষোভ মিছিল ও সমাবেশ জামালপুরে কমিউনিটি পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুর জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সংসদের সাধারণ সভা বকশীগঞ্জে বিভিন্ন মামলায় ১০ আসামি গ্রেপ্তার ডিজিটাল সেন্টারের নারী উদ্যোক্তাকে তাড়িয়ে দিয়েছেন নরুন্দি ইউপি চেয়ারম্যান মাদার তেরেসা গোল্ডেন এ্যাওয়ার্ড পাচ্ছেন প্যানেল মেয়র সেলিনা আক্তার বকশীগঞ্জে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত ধানের শীষের সাথে মিশে আছে যার জীবন, সেইতো আব্দুল্লাহ আল সাফি লিপন বকশীগঞ্জে রাতে চালু থাকা ড্রেজারে বালু উত্তোলন বন্ধ করলেন ওসি

বকশীগঞ্জে ২ হাজার মাস্ক বিতরন করলেন পৌর মেয়র নজরুল

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২৩ মার্চ, ২০২০
  • ৫২৮ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ করোনার সংক্রমন রোধে ২ হাজার মাস্ক বিতরণ করলেন বকশীগঞ্জ পৌর মেয়র নজরুর ইসলাম সওদাগর।
সোমবার বিকালে তিনি বকশীগঞ্জ কাচাবাজার, মধ্যবাজার, বাসস্ট্যান্ডসহ বিভিন্ন গুরুত্বপুর্ন স্থানে তিনি এসব মাস্ক বিতরণ করেন।
এ আগে তিনি পৌর সভায় সেবা নিতে আসা গ্রাহকদের মাঝেও মাস্ক বিতরণ কাজ উদ্বোধন করেন। এখন থেকে যারা পৌরসভায় বিভিন্ন সেবা নিতে আসবে তাদের প্রত্যেককেই একটি করে মাস্ক বিনা মুল্যে বিতরন করা হবে।
এদিকে পৌরসভার কর্মকর্তা ও কর্মচারীদের মাঝে তিনি মাস্ক বিতরণ করেন।
করোনা প্রতিরোধে সকাল এ পর্যন্ত পৌরসভার উদ্যোগে প্রায় ১২টি জায়গায় হাত ধুয়ার জন্য বেসিন স্থাপন করা হয়েছে। এছাড়া করোনা প্রতিরোধে পৌর এলাকার গুরুত্বর্পুণ বিভিন্ন স্থানে পোস্টার সাটানো হয়েছে।
করোনা ভাইরাসকে কেন্দ্র করে দ্রব্যমুল্য সহনীয় পর্যায় রাখতে পৌর এলাকায় প্রতিটি বাজারে মনিটরিং করা হচ্ছে। সন্ধ্যায় ৮টার মধ্য প্রতিটি বাজার ও ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102