বকশীগঞ্জে করোনার উপসর্গ নিয়ে মারা গেলেন বৃদ্ধা

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে করোনা ভাইরাস কেবিড-১৯ এর সমস্ত উপসর্গ নিয়ে প্রায় ৬০ বছর বয়সীয় এক বৃদ্ধা মারা যায়। স্থানীয়দের দাবী মৃত্যুর আগের বৃদ্ধার করোনা ভাইরাসের উপসর্গ ছিল। বৃদ্ধার মৃত্যুতে এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। এ বিষয়ে মন্তব্য করতে রাজি হয়নি স্থানীয় প্রশাসন।
মঙ্গলবার সকাল ৯টার দিকে বকশীগঞ্জ উপজেলার কুশলনগর গ্রামে মারা যায় বৃদ্ধা। এর আগে গত ২২ তারিখ রবিবার করোনা উপসর্গ নিয়ে ঢাকা থেকে বাড়ী ফিরে।


স্থানীয়রা জানায়, এই মহিলা গৃহকর্মী ছিলেন। ঢাকা ইতালী প্রবাসীর বাড়ীতে থাকায় করোনায় আক্রান্ত হন। পরে তাকে গ্রামের বাড়ীতে পাঠিয়ে দেওয়া হয়।
কিন্তু পরিবারের পক্ষ থেকে তার ছেলে আব্দুল মান্নান জানান, সে কোন গৃহকর্মী ছিল না, সে ঢাকার উত্তরায় তার ছেলের বাসায় থাকতো। দীর্ঘদিন যাবত শ্বাস কষ্ট রোগে ভোগতেছিল। বেশি অসুস্থ্য হয়ে পড়লে চিকিৎসকরা বাড়ীতে রেখে চিকিৎসার পরামর্শ দেয়। মঙ্গলবার সে মারা যায়।


ঘটনাস্থল পরিদর্শণ করেছেন উপজেলা নির্বাহী অফিসার আ.স.ম জামশেদ খোন্দকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ প্রতাপ নন্দী ও বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম।
তবে বৃদ্ধার মৃত্যুটি স্বাভাবিক বা করোনা ভাইরাসে মৃত্যু কিনা তা গণমাধ্যমকে বলতে রাজি হয়নি উপজেলা স্বাস্থ্য বিভাগ।
এদিকে বৃদ্ধার মৃত্যুতে এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে।

রাতে সর্তকর্তার সাথে দাফন সম্পন্ন করা হয়েছে বলে জানাগেছে।

নিউজটি শেয়ার করুন..

     এই বিভাগের আরো খবর

Site Statistics

  • Users online: 0 
  • Visitors today : 320
  • Page views today : 405
  • Total visitors : 170,799
  • Total page view: 231,383
ব্রেকিং নিউজঃ