শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ১১:০৫ অপরাহ্ন
Bengali Bengali English English

জামালপুরে বিশাল জনসভায় আসছেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৪৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ‘মুজিববর্ষ’ উদযাপন উপলক্ষে ১৫ ফেব্রুয়ারি জেলা আওয়ামী লীগের বিশাল জনসভায় যোগ দিতে জামালপুরে আসছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

এ উপলক্ষে ১৩ ফেব্রুয়ারি সন্ধ্যায় শহরের বকুলতায় দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করে জামালপুর জেলা আওয়ামী লীগ।

সংবাদ সম্মেলনে জেলা আওয়ামী লীগের সভাপতি আইনজীবী মুহাম্মদ বাকী বিল্লাহ জানান, মুজিববর্ষ উপলক্ষে ১৫ ফেব্রুয়ারি দুপুরে জামালপুর জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত হতে যাচ্ছে জেলা আওয়ামী লীগ আয়োজিত বিশাল জনসভা। জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি ছাড়াও বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সংসদ সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক, আইনজীবী জাহাঙ্গীর কবির নানক ও আব্দুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক শিক্ষামন্ত্রী চিকিৎসক দীপু মনি ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, সংসদ সদস্য আবু সাঈদ আল মাহমুদ স্বপন, সংসদ সদস্য মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক ও সংসদ সদস্য অসীম কুমার উকিল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেগম শামছুন্নাহার চাঁপা, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, সংসদ সদস্য আবুল কালাম আজাদ, তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান, সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন ও সংসদ সদস্য বেগম হোসনে আরা বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

মুহাম্মদ বাকী বিল্লাহ জানান, জেলা আওয়ামী লীগের সভাপতি হিসেবে তিনি এই বিশাল জনসভায় সভাপতিত্ব করবেন এবং জনসভা সঞ্চালনায় থাকবেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী।

তিনি আরো জানান, এ জনসভায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের চিন্তা চেতনা, রাজনৈতিক আদর্শ ও বাংলাদেশ আওয়ামী লীগের রাজনৈতিক ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরা হবে। পাশাপাশি প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টিতে জামালপুর জেলাকে মডেল জেলায় রূপান্তরের প্রক্রিয়ায় জেলায় চলমান প্রায় ৫০ হাজার কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের সুফল তুলে ধরা হবে। এছাড়াও সারা জেলায় আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রমকে আরো বেগবান ও নেতা-কর্মীদের উজ্জীবিত করার লক্ষ্য নিয়েই এই বিশাল জনসভার আয়োজন করা হয়েছে।

জেলা আওয়ামী লীগের সভাপতি মুহাম্মদ বাকী বিল্লাহ আরো জানান, আওয়ামী লীগের বিশাল এই জনসভা সফল করতে ইতিমধ্যে জামালপুর জিলা স্কুল মাঠে বিশাল মঞ্চ স্থাপনসহ সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। জেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের উপস্থিতিতে জনসভায় লক্ষাধিক জনসমাবেশের লক্ষ্য নিয়ে দিনরাত কাজ করছে। পুলিশি নিরাপত্তা জোরদারসহ জনসভাস্থলের নিরাপত্তা ও সহযোগিতার জন্য বিশেষ পোশাকপরা দলীয় ৬০০ স্বেচ্ছাসেবকও নিয়োজিত থাকবে। তিনি এই জনসভা সফল করতে জেলায় কর্মরত সর্বস্তরের সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহাম্মেদ চৌধুরী। জামালপুর জেলায় কর্মরত বিভিন্ন সংবাদপত্র ও টিভি চ্যানেলের সাংবাদিকরা এতে উপস্থিত ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102