শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৯:৫৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা

শেলু আকন্দের উপর হামলা মামলার প্রধান আসামী রকিব খান ছাত্রলীগ থেকে বহিস্কার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৬৫ জন সংবাদটি পড়ছেন

জামালপুর প্রতিনিধি : জামালপুরে দৈনিক বাংলাবাজার পত্রিকা ও পল্লীকন্ঠ প্রতিদিনের সাংবাদিক শেলু আকন্দের উপর হামলা মামলার প্রধান আসামী রকিব খানকে জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক পদ থেকে বহিস্কার করেছে জেলা ছাত্রলীগ।
বৃহস্পতিবার রাত সাড়ে ৮টায় জেলা ছাত্রলীগের সভাপতি নিহাদুল আলম নিহাদ ও সাধারন সম্পাদক মাকসুদ বিন প্লাবন স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।
গত ১৮ ডিসেম্বর রাতে ব্রহ্মপুত্র নদের পাড়ে বাইপাস রোডে জামালপুরে ছাত্রলীগ নেতা রকিব খানের নেতৃত্বে একদল সন্ত্রাসী সাংবাদিক শেলু আকন্দকে লোহার পাইপ দিয়ে পিটিয়ে দু’পা ভেঙ্গে দিয়েছে। গুরুতর আহত শেলু আকন্দ প্রথমে জামালপুর জেনারেল হাসপাতাল পরে ঢাকায় পঙ্গু হাসপাতালে ৫২ দিন ভর্তি ছিলেন। বর্তমানে বাসায় চিকিৎসাধীন রয়েছেন। শেলু আকন্দের উপর হামলা মামলায় আসামী জেলা ছাত্রলীগ থেকে বহিস্কৃত রকিব খানসহ ৪জন জেল হাজতে রয়েছে।
শেলু আকন্দের পরিবার দাবি করেছে, হামলার পরিকল্পনাকারী ও হুকুমদাতা কাউন্সিলর রুনু খানকে আওয়ামীলীগ থেকে বহিস্কার ও জামিন পেয়ে শেলু আকন্দের বড় ভাই মামলার বাদি দেলোয়ার হোসেন আকন্দকে প্রাণনাশের হুমকি দেয়ার অস্থায়ী জামিন বাতিলের দাবি জানিয়েছেন। একই দাবিতে জামালপুর প্রেসক্লাবের সাংবাদিকরা আন্দোলন করে আসছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102