বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৬:৩১ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু বকশীগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্ঠিত বকশীগঞ্জে ফেব্রুয়ারীতেই পাচ্ছে করোনার টিকা

বাবুল চিশতির ফাঁসির দাবীতে উত্তাল বকশীগঞ্জ, দফায় দফায় বিক্ষোভ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১২৯০ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ সর্বশেষ ঘোষিত রাজাকার, যুদ্ধাপরাধ মামলার আসামী ও ফার্মাস ব্যাংক কেলেংকারীর মুলহোতা ও দুর্নীতির দায়ে আটক বাবুল চিশতির দ্রুত বিচার ও ফাঁসির দাবিতে উত্তাল বকশীগঞ্জ।
বাবুল চিশতির ফাঁসির দাবীতে বকশীগঞ্জের সর্বস্তরের জনগন ও উপজেলা ছাত্রলীগ পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।
মিছিল গুলো বকশীগঞ্জ কিয়ামত উল্লাহ কলেজ হতে শুরু হয়ে বকশীগঞ্জ শহর প্রদক্ষিণ শেষে আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এস শেষ হয়। সেখানেই তার কুশ পুত্তলিকা দাহ করা হয়।
পরে দলীয় কার্যালয়ের সামনেই সমাবেশ করা হয়। সমাবেশে চিশতির দ্রুত বিচার করে ফাঁসি দাবী করে।
প্রসঙ্গত, ১৯৭১ সালে মহান স্বাধীনতা যুদ্ধে দেশ বিরোধী কর্মকান্ডের জন্য সর্বশের মুক্তিযোদ্ধা মন্ত্রনালয় কর্তৃক ঘোষিত রাজাকারের তালিকায় তার নাম রয়েছে। ফার্মাস ব্যাংক কেলেংকারীতে বাবুল চিশতি ও তার ছেলে রাশেদ চিশতি এবং বাবুল চিশতির শ্যালক কামালপুর ইউনিয়নের চেয়ারম্যা মোস্তুফা কামাল এখন এখন জেল হাজতে রয়েছে। এ পর্যন্ত বাবুল চিশতি ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মোট ১৭টি মামলা বিচারাধিন রয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102