শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০৮:২৪ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
জুমের মাধ্যমে কামালপুর মুক্ত দিবস পালিত শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন আবুল কালাম আজাদ মেডিসিন আবুল কালাম আজাদ মেডিসিনের মৃত্যু ॥ নুর মোহাম্মদের শোক আবুল কালাম মেডিসিনের মৃত্যুতে এমপি আবুল কালাম আজাদের শোক কামালপুর মুক্ত দিবসের সকল অনুষ্ঠান বাতিল জামালপুরে জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদের মৃত্যু বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা

বকশীগঞ্জে মাথাপিছু হাজার টাকায় রাজাকার বাবুল চিশতির মুক্তির দাবিতে মানববন্ধন

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : শনিবার, ৮ ফেব্রুয়ারী, ২০২০
  • ১৩২৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ মাথাপিছু হাজার টাকা দিয়ে লোক এনে সর্বশেষ ঘোষিত রাজাকার ও বর্তমানে জেল-হাজতে থাকা বাবুল চিশতির মুক্তির দাবীতে মানববন্ধন করেছে তার জুটমিলের অর্ধশতাধিক শ্রমিক।
তবে এর পিছনে রয়েছে বেশ কয়েকজন বির্তকৃত মুক্তিযোদ্ধা।  এই মানববন্ধন ফটো সেশনের মধ্য দিয়েই শেষ হয়। মাত্র ৯০ সেকেন্ড এই মানব বন্ধন স্থায়ী থাকে। লাইনে দাড় করিয়ে কয়েকটি ছবি তোলেই মানববন্ধন শেষ করা হয়। মানববন্ধনে
জানায়ায় এই মানববন্ধন সার্থক করতে কোটি টাকার বাজেট করে চিশতির পরিবার। বাবুল চিশতির স্ত্রী রোজি চিশতি জামিন পাওয়ার পর অবৈধ প্রভাব খাটিয়ে মোবাইল ফোনে এই মানববন্ধন নির্দেশনা দেন। মানববন্ধন সফল করতে গোপনে গোপনে কয়েক দফা মিটিং করেছেও বলে জানা যায়।
এদিকে এই মানববন্ধন ঘিরে স্থানীয়রা ক্ষুব্দ প্রতিক্রিয়া ব্যক্ত করে। তারা জানান, চিহ্নিত ও তালিকা ভুক্ত রাজাকার, মানবতা বিরোধী যুদ্ধপরাধ মামলা আসামী ও দুর্নীতির দায়ে আটক বাবুল চিশতির পক্ষ নিয়ে কতিপয় সুবিধাবাদী মুক্তিযোদ্ধারা এই মানববন্ধনে অংশ নিয়ে মহান স্বাধীনতা যুদ্ধকে কলংকিত করেছে। এদেরও দ্রুত আইনে আওতায় আনার দাবী জানান এলাকাবাসী।
এদিকে মানববন্ধন খবরে বাবুল চিশতির ফাঁসি ও তার স্ত্রী রোজী চিশতির গ্রেফতারের দাবীতে তাৎক্ষনি বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে বকশীগঞ্জের জনগন। তারা দ্রুত বাবুল চিশতির বিচার সম্পন্ন করে ফাঁসি চেয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102