বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৮:২৯ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব বিডিএফডির উদ্যোগে আবুল কালাম আজাদ মেডিসিনের রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল দেওয়ানগঞ্জে ওসি হিসাবে যোগ দিলেন মহব্বত কবির বশেফমুবিপ্রবি হবে আন্তর্জাতিক মানের গবেষণাভিত্তিক বিশ্ববিদ্যালয় : উপাচার্য সামসুদ্দিন বকশীগঞ্জে বিদ্যুৎ পৃষ্ঠে আহত একজনের মৃত্যু বকশীগঞ্জে যত্রতত্র মাছ বাজার ॥ শিক্ষার্থী ও পথচারীদের দুর্ভোগ বকশীগঞ্জে মাস্ক না পরায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা বকশীগঞ্জ উপজেলা আ’লীগের আইন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলামের বিরুদ্ধে অপপ্রচার পাক-ভারত সীমান্ত গোলাবর্ষণে অন্তত ১০ জনের মৃত্যু

প্রকাশ্যে ঘুরছে আসামি, আদালতের আদেশ মানছেনা পুলিশ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২০
  • ৩৩২ জন সংবাদটি পড়ছেন

নিজস্ব প্রতিবেদক : আদালতের গ্রেফতারি পরোয়ানা নিয়ে প্রকাশ্যে আসামি ঘুরলেও নিঃশ্চুপ পুলিশ। মামলার বাদীর অভিযোগ, পুলিশ রহস্যজনক কারণে ওয়ারেন্টভুক্ত আসামিকে গ্রেফতার করছে না। উল্টো বাদীকে প্রাণনাশের হুমকি দিয়ে এলাকাসহ সারা শহর সদর্পে ঘুরে বেড়াচ্ছে আসামি। পুলিশ বলছে, গ্রেফতারের চেষ্টা চলছে।

জামালপুর শহরের মেসার্স সুইটি এন্টারপ্রাইজের সত্বাধিকারী মিয়াপাড়া এলাকার মির্জা মো. আব্দুল বাছেদের নামে ১০ লাখ টাকার চেক ডিজঅনার মামলা করেন বাগেরহাটা গ্রামের আব্দুর রহিমের ছেলে মো. সাইদুর রহমান। ২০১৯ সালের ৩ নভেম্বর দায়ের করা এ মামলায় মির্জা মো. আব্দুল বাছেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেন আদালত।

গাজীপুর আদালতে করা সিআর ১৪৯১/১৯ নম্বর মামলায় ৫ জানুয়ারি জামালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে আসামিকে গ্রেফতারের তলব করা হয়।

মামলা ও বাদীর অভিযোগে জানা গেছে, ব্যবসায়িক লেনদেনের জের হিসেবে মির্জা মো. আব্দুল বাছেদের কাছে ১০ লাখ টাকা পাওনা থাকেন সাইদুর রহমান। টাকা পরিশোধের জন্য চাপ দিলে ২০১৯ সালের ১ সেপ্টেম্বর সাইদুর রহমানকে শাহজালাল ইসলামী ব্যাংক জামালপুর ব্রাঞ্চের অনুকূলে ১০ লাখ টাকার একটি চেক দেন মির্জা মো. আব্দুল বাছেদ। চেক নং ০০০০০০৪ ও হিসাব নম্বর ৪০-১৭১১১০০০০০৩৮৬। পরদিন টাকা তোলার জন্য গাজীপুর চৌরাস্তায় অবস্থিত ডাচ বাংলা ব্যাংকে ওই চেকটি জমা দিলে ডিজঅনার হয়। ১৫ সেপ্টেম্বর মির্জা মো. আব্দুল বাছেদকে লিগ্যাল নোটিশ দিলেও টাকা পরিশোধ না করে বাদীকে উল্টো প্রাণনাশের হুমকি দিয়েছেন বাছেদ।

এ ঘটনায় ৩ নভেম্বর মির্জা মো. আব্দুল বাছেদের বিরুদ্ধে গাজীপুরের বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন সাইদুর রহমান।

বাদী সাইদুর রহমান আরও বলেন, মামলার পর আদালত মির্জা মো. আব্দুল বাছেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে জামালপুর থানায় পাঠালেও রহস্যজনক কারণে তাকে গ্রেফতার করছে না পুলিশ। অথচ আসামি প্রকাশ্যে শহরের সবজায়গায় ঘুরে বেড়াচ্ছে। বিভিন্নভাবে আমাকে প্রাণনাশের হুমকি দিচ্ছে।

জামালপুর থানার ওসি মো. সালেমুজ্জামান বলেন, আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102