বিএনপি ফোনে প্রেমালাপ শুরু করেছে.. জাহাঙ্গীর কবির নানক

গোলাম রাব্বানী নাদিম, জামালপুর জেলা স্কুল মাঠ থেকে
জামালপুরঃ কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বলেন, বিএনপি কখনো সরকারকে পতন ঘটাতে পারবে না। যারা পতন ঘটতে চেষ্টা করেছে তারা সবাই আজ আওয়ামীলীগের কাছে আত্ম সমার্পন করেছে। বিএনপিও আমাদের কাছে নিঃশর্ত আত্মসমার্পণ করবে।
জামালপুর জেলা আওয়ামীলীল আয়োজিত জনসভায় প্রধান অতিথি হিসাবে তিনি এ বক্তব্য রাখেন।
তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর আর্শিবাদে ড. কামাল হোসেন দুই বার নির্বাচিত হয়েছিলেন বিনা প্রতিদ্বন্দ্বিতায়। আজ তিনি এই আওয়ামীলীগকে লাত্থি দিয়ে পতন ঘটাতে চান।
জামালপুর জেলা স্কুল মাঠে আয়োজিত্ব জনসভায় বিশেষ অতিথির হিসাবে বক্তব্যে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও আইনজীবী জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি এতদিন আন্দোলন আন্দোলন খেলা করেছেন। এখন তারা ফোনে প্রেমালাপ শুরু করেছে। এসব করে কোন লাভ নেই। খালেদার মুক্তি পুরোপুরি আদালতের এখতিয়ার।
জামালপুর জিলা স্কুল মাঠে অনুষ্ঠিত দুপুর ২টার দিকে হাফেজ ওবায়দুল্লাহ এর কোরআন তেলওয়াত এর মধ্যে দিয়ে জনসভার কাজ শুরু হয়।

জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট বাকী বিল্লাহর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন বাংলাদেশ কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক ও আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, ড. আব্দুল রাজ্জাক, যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, বিএম মোজাম্মেল হক, সংসদ সদস্য মির্জা আজম ও শফিউল আলম চৌধুরী নাদেল, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক বেগম শামছুন্নাহার চাঁপা, সাংস্কৃতিক সম্পাদক ও সংসদ সদস্য অসীম কুমার উকিল, কার্যনির্বাহী সদস্য মারুফা আক্তার পপি, সংসদ সদস্য আবুল কালাম আজাদ, তথ্য প্রতিমন্ত্রী চিকিৎসক মো. মুরাদ হাসান, সংসদ সদস্য ফরিদুল হক খান দুলাল, সংসদ সদস্য প্রকৌশলী মো. মোজাফফর হোসেন ও সংসদ সদস্য বেগম হোসনে আরা, সাবেক এমপি ও ভুমি প্রতিমন্ত্রী রেজাউল করিম হিরা প্রমুখ।
জনসভায় আওয়ামীলীগের সাধারন সম্পাদক ওবায়দুল কাদের আসার কথা থাকলেও শেষ পর্যন্ত তিনি আসেননি।

নিউজটি শেয়ার করুন..

     এই বিভাগের আরো খবর

Site Statistics

  • Users online: 0 
  • Visitors today : 494
  • Page views today : 710
  • Total visitors : 165,256
  • Total page view: 223,276
ব্রেকিং নিউজঃ