রবিবার, ১১ এপ্রিল ২০২১, ০১:২২ অপরাহ্ন
Bengali Bengali English English

চর আমখাওয়া ইউনিয়নের দু’টি গ্রামে বিদ্যুতায়ন উদ্বোধন করলেন এমপি আবুল কালাম আজাদ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : রবিবার, ১৯ জানুয়ারী, ২০২০
  • ৫১৫ জন সংবাদটি পড়ছেন

মোস্তাইন বিল্লাহ ঃ জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর আমখাওয়া ইউনিয়নের দু’টি গ্রামে বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করা হয়েছে। এর মধ্য দিয়ে চর আমখাওয়া ইউনিয়নের লম্বাপাড়া ও সবুজপাড়া গ্রামে ৫৫৮টি গ্রাহক পরিবার বিদ্যুৎ সুবিধার আওতায় এলো।

১৮ জানুয়ারি সানন্দবাড়ী ইসলামিয়া সিনিয়র আলিম মাদরাসা মাঠে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিদ্যুতায়ন উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন সংসদ সদস্য আবুল কালাম আজাদ।

সংসদ সদস্য আবুল কালাম আজাদ তার বক্তব্যে বলেন, আগামী কয়েক মাসের মধ্যে ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে যাবে। দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলায় ৯৭ ভাগ বিদ্যুৎ পৌঁছে গেছে। বাকি ৩ ভাগ অল্পদিনের মধ্যেই সম্পন্ন হবে। তিনি সকলকে মুজিববর্ষের আনন্দঘন মুহূর্তগুলো পালন করতে এবং বিদ্যুৎ সাশ্রয়ী হওয়ার আহ্বান জানান।

সানন্দবাড়ী উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ও সাহিত্যিক এম এ বারী আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পল্লীবিদুৎ সমিতির বকশীগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের পরিচালক মেজবাউল হক তুহিন ও ভারপ্রাপ্ত উপ-মহাব্যবস্থাপক (ডিজিএম) ভজন কুমার বর্মণ।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সানন্দবাড়ী সিনিয়র আলিম মাদরাসার অধ্যক্ষ আব্দুর রশিদ আকন্দ, চর আমখাওয়া ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের সাবেক অধিনায়ক সামছুল হক, মুক্তিযোদ্ধা আব্দুল মজিদ মিয়া, ড. হুমায়ুন কবির, কবি আজিজুর রহমান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ইউনুছ আলী মোল্লা, চিথুলিয়া আলিম মাদরাসার প্রভাষক রফিকুল ইসলাম, সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী মোস্তাফিজুর রহমান চাঁন প্রমুখ।

পল্লীবিদুৎ সমিতির বকশীগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের ভারপ্রাপ্ত ডিজিএম ভজন কুমার বর্মণ জানান, লম্বাপাড়া ও সবুজপাড়া গ্রামে মোট গ্রাহক সংখ্যা ৫৫৮ জন। নির্মিত লাইন সাড়ে ১০ কিলোমিটার এবং নির্মাণ ব্যয় ২ কোটি ৯ লাখ ৩২ হাজার টাকা।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102