সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ০২:৩৬ অপরাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ১৩ জানুয়ারী, ২০২০
  • ১০৩৩ জন সংবাদটি পড়ছেন

স্টাফ করসপনডেন্ট, বকশীগঞ্জ
জামালপুরের বকশীগঞ্জে এক স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। রোববার রাত ৮ টার দিকে বগারচর ইউনিয়নের দক্ষিণ সারামারা গ্রাম থেকে শরীফা আক্তার আশা (১৭) নামে ওই স্কুল ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।
শরীফা আক্তার আশা গোপালপুর কো-অপারেটিভ উচ্চ বিদ্যালয় থেকে ২০২০ সালে এসএসসি পরীক্ষায় অংশ নেওয়ার কথা ছিল। সে বগারচর ইউনিয়নের বগারচর গ্রামের শহীদ মিয়ার মেয়ে। স্থানীয় সূত্রে জানা গেছে, দক্ষিণ সারমারা গ্রামের সোরহাব মাস্টারের বাড়িতে মায়ের সাথে বাসা ভাড়া নিয়ে থাকত শরীফা আক্তার আশা। রোববার সন্ধ্যায় ওই বাসায় আশার ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। এ সময় তার মা বাড়িতে ছিলেন না। বকশীগঞ্জ থানা পুলিশ রাতেই লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জামালপুর মর্গে প্রেরণ করে। ভাড়াবাসায় স্কুলছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধারের পর এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। যে ঘরে ঝুলন্ত লাশ পাওয়া যায় সে ঘরের টেবিলে কিছু কাগজপত্র পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে ওই ছাত্রীর সাথে কারো প্রেমঘটিত বিষয় নিয়ে সে আত্মহত্যা করতে পারে।
বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হযরত আলী জানান, রোববার রাতে লাশ উদ্ধারের পর ময়না তদন্তের পর জামালপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটনের জন্য দক্ষিণ সারমারা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে সরকার মিয়া (২৫) ও একই গ্রামের মোফাজ্জল হকের ছেলে শিফাত মিয়া (২৩) কে থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
© All rights reserved © 2019 LatestNews
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102