বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ০৭:২০ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু

বকশীগঞ্জে পদ্মা ব্যাংকে গ্রাহক বৃদ্ধিতে ব্যতিক্রমী উদ্যোগঃ এক কাপ চা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ৫৬৬ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ ব্যাংকে গ্রাহক বৃদ্ধি করতে ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছে পদ্মা ব্যাংক লিমিটেড জামালপুরের বকশীগঞ্জ শাখা। তাদের ব্যাংকে কোন গ্রাহক গেলে সোফায় বসিয়ে এককাপ চা ও ড্রাইকেক দিয়ে আপ্যায়ন করা হয়। এরপর বোঝানো হয় ব্যাংকে ডিপোজিট ও বিভিন্ন অফার সম্পর্কে।

দেখাগেছে, ৫ জানুয়ারি থেকে ৯ জানুয়ারি পর্যন্ত ক্যাম্পেইন’ এককাপ চা’ শুরু হয়েছে। এতে ব্যাংককে গ্রাহক বৃদ্ধি করতে এ ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়। সেখানে বড় ফেস্টুনে লেখা : ক্যাম্পেইন’ এককাপ চা’, সহজ ও স্বচ্ছ ব্যাংকিং সুবিধা। গ্রাহক শুভেচ্ছায় পদ্মাব্যাংক।

প্রসঙ্গত, জামালপুরের বকশীগঞ্জ শাখাটি পদ্মা ব্যাংকের আলোচিত একটি শাখা। তৎকালীন ফার্মাস ব্যাংক এর অডিট কমিটির চেয়ারম্যান বাবুল চিশতি এই শাখাটি স্থাপন করেন।


তৎকালীন শাখার ব্যবস্থাপক মাসুদুর রহমান খান দুর্নীতির দায়ে কারাভোগের পর বর্তমানের জামিনে মুক্ত। দুর্নীতির দায়ে বাবুল চিশতির আটকের পর পদ্মা ব্যাংকের আলোচিত বকশীগঞ্জ শাখা থেকে গ্রাহক মুখ ফিরিয়ে নেয়। পরবর্তী সময়ে আশরাফ আল বারী  এই শাখার দায়িত্ব নিয়ে অনেক প্রতিকুলতার মধ্যে জীবনের ঝুকি নিয়ে অনেকটাই স্বাভাবিক অবস্থায় ফিরিয়ে নিতে সক্ষম হয়। গত সেপ্টম্বর মাসে আশরাফ আল বারীর বদলী হলে বর্তমান শাখা ব্যবস্থাপক আলী নুর যোগদানের পর শাখায় আরও নতুন গতি আসতে শুরু করে। আশরাফ বারী ও নতুন ব্যবস্থাপক আলী নুর এর প্রচেষ্টায়  চলতি বছরেই প্রায় ৭শতাধিক নতুন গ্রাহক পদ্মা ব্যাংকের সাথে যুক্ত হয়।


গত বছরে ঋণ উত্তোলনে দেওয়া লক্ষ্যমাত্র পুরণ করে বকশীগঞ্জ শাখাটি। লেনদেন ও গ্রাহক সেবা বৃদ্ধি করে এই শাখাটি নতুন উদ্যোমে এগিয়ে চলছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102