শুক্রবার, ০৭ অগাস্ট ২০২০, ০৩:০৮ অপরাহ্ন
Bengali Bengali English English
শিরোনাম :

লাউচাপড়ায় মিলন মেলা, সকল প্রস্তুতি সম্পন্ন

Reporter Name
  • প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ৭৯২ এ পর্যন্ত খবরটি পড়েছেন-

স্টাফ রিপোর্টারঃ ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে আগামী কাল শুক্রবার জামালপুরের বকশীগঞ্জে বহুল কাঙ্খিত মিলন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সংসদীয় আসন জামালপুর-১ নামে এক ফেসবুক গ্রুপ এই মিলন মেলার আয়োজন করেছে। দেওয়ানগঞ্জ ও বকশীগঞ্জ উপজেলার এই গ্রুপের সদস্যরা প্রত্যেক ৩০০টাকা করে টিকিট সংগ্রহ করেন।
এ পর্যন্ত প্রায় ১৭শ টিকিট বিক্রি করা হয়েছে বলে জানাগেছে। প্রত্যেক সদস্য অংশ গ্রহন করলে এটি হবে লাউচাপড়া ইতিহাসে সবচেয়ে বড় জামায়েত।



মিলন মেলায় প্রধান অতিথি হিসাবে অংশ নিবেন জামালপুর-১ আসনের সংসদ সদস্য আবুল আজাদ। এছাড়া দুই উপজেলার উপজেলা চেয়ারম্যানগন, মেয়র, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগনসহ বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিরা অংশ নেওয়ার কথা রয়েছে।মিলন মেলা উপলক্ষে ইত্যিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মিলন মেলা সার্থক ও সফল করতে দফায় দফায় আলোচনা সভা করেছে মিলন মেলার আয়োজক কমিটি।
আয়োজক কমিটির সদস্য সচিব বিশিষ্ট্য ঠিকাদার রবিউল ইসলাম জানান, ইত্যিমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। মিলন মেলায় ৮টি কেন্দ্র থেকে খাবার সংগ্রহ ছাড়াও বিনোদনের জন্য সংগীত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এছাড়া থাকছে র‌্যাফেল ড্র। নিরাপত্তা ও স্বাচ্ছন্দে যাতায়তের জন্য পর্যাপ্ত নিরাপত্তা কর্মীও রাখা হয়েছে।

শেয়ার করুন...

এই বিভাগের আরো খবর
Copyright By- সাপ্তাহিক বকশীগঞ্জ
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102