মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৪:৪৭ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব

সাংবাদিকতা ছেড়ে না দেওয়ায় স্ত্রীকে গুলি করে হত্যা

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৭ নভেম্বর, ২০১৯
  • ৪৮৯ জন সংবাদটি পড়ছেন

অনলাইন ডেস্কঃ সাংবাদিকতা ছেড়ে না দেওয়ায় স্ত্রীকে গুলি করে হত্যা করেছেন এক স্বামী। এই ঘটনা ঘটেছে পাকিস্তানে।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, গত সোমবার ঘটেছে এই ঘটনা। ২৭ বছর বয়সী উরোজ ইকবাল নামে ওই পাকিস্তানি নারী সাংবাদিক দেশটির উর্দু দৈনিকে সাংবাদিকতা করতেন।

পুলিশ জানায়, ঘটনায় দিন লাহোরে উরোজ ইকবাল যখন তার অফিসে প্রবেশ করছিলেন, এ সময় তার স্বামী দিলওয়ার আলি তার মাথায় গুলি করেন। ইতোমধ্যে দিলওয়ারের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। দিলওয়ারও একটি দৈনিকে কাজ করেন।

উরোজের ভাই ইয়াসির ইকবাল বলেন, তার বোনের সঙ্গে দিলওয়ারের প্রেমের সম্পর্ক ছিল। সাত মাস আগে তারা বিয়ে করেন। কিন্তু বিয়ের পর পারিবারিক ইস্যু ও তার বোনের সাংবাদিকতা নিয়ে তাদের সম্পর্ক খারাপ হতে থাকে।

এছাড়া তিনি জানান, বোন সাংবাদিকতা ছেড়ে না দেওয়ায় তার স্বামী নির্যাতন করতেন। এ নিয়ে থানায় দিলওয়ারের বিরুদ্ধে অভিযোগও করা হয়। কিন্তু পুলিশ কোনো ব্যবস্থা নেয়নি।

জানা যায়, উরোজ ইকবাল তার স্বামীর সঙ্গে সম্পর্কের অবনতি ঘটলে তার অফিসসংলগ্ন একটি কক্ষে বাস করতেন। তিনি ক্রাইম রিপোর্টার ছিলেন।

ইতোমধ্যে পুলিশ ওই ঘটনার সিসিটিভি ফুটেজ সংগ্রহ করেছে এবং ফরেনসিক এনালাইসিসের জন্যে পাঠিয়েছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102