শনিবার, ০৫ ডিসেম্বর ২০২০, ০২:১২ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
জুমের মাধ্যমে কামালপুর মুক্ত দিবস পালিত শ্রদ্ধা ও ভালবাসায় চির বিদায় নিলেন আবুল কালাম আজাদ মেডিসিন আবুল কালাম আজাদ মেডিসিনের মৃত্যু ॥ নুর মোহাম্মদের শোক আবুল কালাম মেডিসিনের মৃত্যুতে এমপি আবুল কালাম আজাদের শোক কামালপুর মুক্ত দিবসের সকল অনুষ্ঠান বাতিল জামালপুরে জেলা আ’লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আবুল কালাম আজাদের মৃত্যু বকশীগঞ্জে অবৈধ ৪ ড্রেজারে আগুন, পাইপ ধ্বংস জামালপুরে আ’লীগের দলীয় মনোনয়ন সংগ্রহ করলেন ৪৫ জন বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা

সিন্ডিকেট করে দ্রব্যের দাম বৃদ্ধি করলে কঠোর ব্যবস্থা.. মেয়র নজরুল

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ নভেম্বর, ২০১৯
  • ৬৫৭ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ সিন্ডিকেট করে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধি করলে কঠোর ব্যবস্থা গ্রহন করা হবে। লবন নিয়ে গুজব কান দিতে না দেওয়ার প্রচারের অংশ হিসাবে বকশীগঞ্জ বাজারের বিভিন্ন বাজারে প্রচারানা চালানোর সময় ব্যবসায়ীদের উদ্দেশ্যে করে এসব কথা বলেন ।

মঙ্গলবার দিনব্যাপি মেয়র নজরুল ইসলাম সওদাগর সারাদিন গুজবের বিরুদ্ধে এই প্রচারণা চলান।  এ সময় তিনি বকশীগঞ্জ পৌর বাজার, বালুরচর বাজার ও মাষ্টারবাড়ী বাজারে প্রচারনা চালান।

এ সময় তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে আরও বলেন, আপনার গুজবে কান দিবেন না। দেশে পযাপ্ত পরিমান লবন মজুদ রয়েছে। গুজবে কান দিয়ে সিন্ডিকেট করে লবন বা অন্যান্য নিত্য প্রয়োজনীয় সামগ্রীর দাম বৃদ্ধি করলে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102