মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৬:৪৪ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব

রাস্তার দুই ধারে যেখানে ফাঁকা, সেখানেই থাকবে গাছ.. মেয়র নজরুল

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
  • ৬৬৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ ‘‘ রাস্তার দুই ধারে যেখানে ফাঁকা, সেখানেই থাকবে গাছ’’ বকশীগঞ্জ পৌরসভার মেয়র নজরুল ইসলামের এই শ্লোগানকে সামনে নিয়ে জামালপুরের বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসুচি পালিত হয়েছে।
এই কর্মসুচি বাস্তবায়নের লক্ষে পৌর এলাকায় প্রধান প্রধান সড়কসহ গ্রামীন সড়ক গুলোতেও রোপন করা হচ্ছে বিভিন্ন ফলজ ও বনজ বৃক্ষ।
এ ছাড়া বজ্রপাত থেকে বাঁচতে রাস্তায় রাস্তায় তাল গাছ লাগানোরও কর্মসুচি হাতে নেওয়া হয়েছে।
পৌরসভা সুত্রে জানাগেছে এ পর্যন্ত প্রায় ৭ হাজার বৃক্ষ লাগানো হয়েছে।
বুধবার দুপুরে এসব রাস্তা পরিদর্শণ করে বকশীগঞ্জ পৌরসভার প্রথম মেয়র নজরুল ইসলাম সওদাগর।
পরে তিনি সাংবাদিকদের জানান, নগরায়নের পাশাপাশি সবুজায়নও করা হবে। পরিবেশের ভারসাম্য রক্ষার্থে বৃক্ষ রোপনের বিকল্প নেই। এ সময় তিনি বৃক্ষ রোপনের পাশাপাশি পরিচর্যার উপর গুরুত্ব আরোপ করেন।
এ সময় বকশীগঞ্জ সরকারী কিয়ামত উল্লাহ কলেজের প্রতিষ্ঠাকালীন প্রভাষক তোফাজ্জল হোসেনসহ পৌরসভায় কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102