বুধবার, ১৫ জুলাই ২০২০, ০২:৩৪ পূর্বাহ্ন
Bengali Bengali English English

বকশীগঞ্জে শিক্ষার্থী বলৎকার, প্রধান শিক্ষক আটক

Reporter Name
  • প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
  • ১৩৮৪ এ পর্যন্ত খবরটি পড়েছেন-

সুমন সওদাগরঃ জামালপুরের বকশীগঞ্জে ৫ম শ্রেনীর এক শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগে সাতানীপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিমল হককে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় নিজ বাড়ী থেকে তাকে আটক করে পুলিশ|

জানা যায়, লোভ দেখিয়ে ওই শিক্ষার্থীকে প্রতিনিয়তই বলৎকার করে আসছিলেন।এ ঘটনাটি  দত্তেরচর এলাকার কলেজছাত্র তামিমসহ অন্যান্যদের নিকট খুলে বলে। তামিম ও অন্যন্যারা বিষয়টি মোবাইলে ভিডিও করার জন্য একটি মোবাইল দেয় ওই শিশুকে। পরবর্তীতে আবার বলৎকার করার সময় সেই ভিডিও ধারন করে তামিমের হাতে তুলে দেয়া হয়। এ ভিডিওকে পুজি করে স্কুল শিক্ষক আজিমল হকের নিকট থেকে ৫০ হাজার টাকা দাবি করে।

এ ঘটনায় প্রধান শিক্ষক আজিমল হকের অভিযোগের ভিত্তিতে বকশীগঞ্জ থানা পুলিশ তামিমকে আটক করা হয়। পরবর্তী সময়ে তামিমের অভিভাবকরা মুচলেকা দিয়ে তামিমকে ছাড়িয়ে নিয়ে বিষয়টি ধামাচাপা পড়ে  যায়।

এদিকে ঘটনাটি জানাজানি হওয়ার পর ঢাকা থেকে দ্রুত ফিরে আসে শিশুটির বাবা ও মা। পরে তারা বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জুমান তালুকদারের কাছে গেলে সোমবার সন্ধ্যায় শিশুটির পিতা ও মাকে হিন্দু কল্যান পরিষদের সভাপতি ও সাধারন সম্পাদকের নিকট পাঠিয়ে দেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) তাহেরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নিযাতনের ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

শেয়ার করুন...

এই বিভাগের আরো খবর
Copyright By- সাপ্তাহিক বকশীগঞ্জ
Theme Dwonload From ThemesBazar.Com
themesba-lates1749691102