শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৮:৫৮ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে যুবকের ঝুলন্ত মরদেহ উদ্ধার বকশীগঞ্জ পৌর আওয়ামী লীগের আহবায়ক কমিটি বাতিল! দুই মামলায় রাশেদ চিশতির জামিন দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনার তীব্র প্রতিবাদ জানালেন অধ্যাপক সুরুজ্জামান বকশীগঞ্জে পৌর আওয়ামীলীগ ও ছাত্রলীগের সংর্ঘষ ।। আহত অর্ধশতাধিক বকশীগঞ্জে নারী ও শিশু ধর্ষণ প্রতিরোধে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত দেওয়ানগঞ্জে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুর বকশীগঞ্জে এসডিজি অর্জনে জেলা নেটওয়ার্কের ষান্মাসিক সভা অনুষ্ঠিত সরিষাবাড়ীতে পুকুরে ডুবে ভাই বোনের মৃত্যু বকশীগঞ্জে ইলিশ রক্ষায় নিজেই মাঠে নামলেন ইউএনও মুনমুন জাহান লিজা

বকশীগঞ্জে শিক্ষার্থী বলৎকার, প্রধান শিক্ষক আটক

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১২ নভেম্বর, ২০১৯
  • ১৪৬৭ জন সংবাদটি পড়ছেন

সুমন সওদাগরঃ জামালপুরের বকশীগঞ্জে ৫ম শ্রেনীর এক শিক্ষার্থীকে বলৎকারের অভিযোগে সাতানীপাড়া প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিমল হককে আটক করেছে বকশীগঞ্জ থানা পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় নিজ বাড়ী থেকে তাকে আটক করে পুলিশ|

জানা যায়, লোভ দেখিয়ে ওই শিক্ষার্থীকে প্রতিনিয়তই বলৎকার করে আসছিলেন।এ ঘটনাটি  দত্তেরচর এলাকার কলেজছাত্র তামিমসহ অন্যান্যদের নিকট খুলে বলে। তামিম ও অন্যন্যারা বিষয়টি মোবাইলে ভিডিও করার জন্য একটি মোবাইল দেয় ওই শিশুকে। পরবর্তীতে আবার বলৎকার করার সময় সেই ভিডিও ধারন করে তামিমের হাতে তুলে দেয়া হয়। এ ভিডিওকে পুজি করে স্কুল শিক্ষক আজিমল হকের নিকট থেকে ৫০ হাজার টাকা দাবি করে।

এ ঘটনায় প্রধান শিক্ষক আজিমল হকের অভিযোগের ভিত্তিতে বকশীগঞ্জ থানা পুলিশ তামিমকে আটক করা হয়। পরবর্তী সময়ে তামিমের অভিভাবকরা মুচলেকা দিয়ে তামিমকে ছাড়িয়ে নিয়ে বিষয়টি ধামাচাপা পড়ে  যায়।

এদিকে ঘটনাটি জানাজানি হওয়ার পর ঢাকা থেকে দ্রুত ফিরে আসে শিশুটির বাবা ও মা। পরে তারা বকশীগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জুমান তালুকদারের কাছে গেলে সোমবার সন্ধ্যায় শিশুটির পিতা ও মাকে হিন্দু কল্যান পরিষদের সভাপতি ও সাধারন সম্পাদকের নিকট পাঠিয়ে দেন।

বকশীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) তাহেরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে নারী ও শিশু নিযাতনের ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102