মঙ্গলবার, ০১ ডিসেম্বর ২০২০, ০৫:০২ অপরাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জ প্রেসক্লাবে অতিরিক্ত সচিব শাওলী সুমনের রূহের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল বক‌শীগঞ্জ উপ‌জেলা বিএন‌পি`র আহ্বায়ক ক‌মি‌টির প‌রি‌চি‌তি সভা বকশীগঞ্জ ২ হাজার ভারতীয় জাল রুপিসহ আটক ৭ বকশীগঞ্জে শিশু হত্যা, পিতার মৃত্যুদণ্ড বকশীগঞ্জ বিএনপির সংবাদ সম্মেলন, কমিটির আত্ম প্রকাশ শিক্ষা ও গবেষণায় এগিয়ে নেয়ার অঙ্গীকারে বশেফমুবিপ্রবি’র বিশ্ববিদ্যালয় দিবস উদযাপন দলকে সুসংগঠিত করাই এখন সবচেয়ে বড় চ্যালেঞ্চ… মানিক সওদাগর আরব সাগরে ভেঙে পড়লো ভারতীয় যুদ্ধবিমান, পাইলটের মৃত্যু বকশীগঞ্জ উপজেলা বিএনপির কমিটি॥ মানিক-আহ্বায়ক, মতিন- সদস্য সচিব বকশীগঞ্জ পৌর বিএনপি ॥ প্রিন্স-আহ্বায়ক, গামা-সদস্য সচিব

অবশেষে আলোচিত প্রতারক মনিরকে আটক করেছে পুলিশ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ৯৪৪ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ অবশেষে নরায়নগঞ্জের চাষাঢ়া থেকে জামালপুরে ইসলামপুরের আলোচিত প্রতারক মনিরুজ্জামান মনিকে আটক করেছে পুলিশ। মনির ইসলামপুর সদরের কিংজাল্লা গ্রামের মৃত রইচ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে টাঙ্গাইলে ২টি হত্যা মামলাসহ ইসলামপুর থানায় ১টি, নারী নির্যাতন মামলা-২টি মামলা রয়েছে বলে জানাগেছে।
নিজ পরিচয় গোপন করে ভুয়া জাতীয় পরিচয় তৈরী করে এতদিন নারায়নগঞ্জে চাষাঢ়া আঙ্গুরা সমবায় মার্কেটে মিথ্যা পরিচয় দিয়ে নিরাপত্তা প্রহরী হিসাবে চাকুরী করত।
এর আগে সে টাঙ্গাইল সদরে আকুর ঠাকুরপাড়া সামসউদ্দিনের বাড়ী পরিচয় দিয়ে কিছু দিন টাঙ্গাইলে অবস্থান করে। পরে সেখানে বেশ কিছু অপকর্ম করে মনির যশোরে পালিয়ে যায়। টাঙ্গাইলেও মনিরের বিরুদ্ধে ২টি হত্যা মামলা রয়েছে।


পরিবর্তীতে যশোর সদরে ঠিকানায় একটি মিথ্যা ন্যাশনাল আইডি কার্ড বানিয়ে বাসা নং ৯৯৯, ওয়ার্ড নং-০৯ ঠিকানা ব্যবহার করে। যশোরে অবস্থান করে সেখানেও একটি বিয়ে করে বলে জানা যায়।
সবশেষে সেই যশোরের পরিচয়ে নারায়নগঞ্জে চাষাঢ়া আঙ্গুরা সমবায় মার্কেটে নিরাপত্তা প্রহরী হিসাবে চাকুরী করে।
সম্প্রতি সুনামধন্য এক পুলিশ কর্মকর্তার স্বস্ত্রীক ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দিয়ে অপ্রচার চালায় মনির।
এছাড়া সমাজের সুনামধন্য ও মেয়েদের নিয়েও সে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপ্রচার চালিয়ে আসছিল মনির।
মঙ্গলবার চাষাঢ়া থানা পুলিশ ও ঢাকা মেট্রোপলেটিন পুলিশের যৌথ অভিযানে বিকালে নারায়নগঞ্জ থেকে আটক করে।
এ বিষয়ে ইসলামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) আনছার উদ্দিন জানান, তার বিরুদ্ধে গাজীপুর থানা ও যশোর থানার দুটি মামলার ওয়ারেন্ট ভুক্ত আসামী।

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102