বুধবার, ২০ জানুয়ারী ২০২১, ০৭:২২ পূর্বাহ্ন
Bengali Bengali English English
সদ্য পাওয়া :
বকশীগঞ্জে ধর্ষনের শিকার পোষাক শ্রমিক, ধর্ষক আটক বকশীগঞ্জে যৌন উত্তেজনা বৃদ্ধির ওষুধ তৈরী ও বিক্রির দায়ে ১ জনের জেল শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন মেয়র নজরুল ইসলাম সওদাগর বকশীগঞ্জ পৌর মানবাধিকার কমিশনের কমিটি অনুমোদন বকশীগঞ্জে বাংলাদেশ সেল ফোন রিপেয়ার ট্যাকনেশিয়ান এসোসিয়েশনের পরিচিতি সভা কামালপুর ইউনিয়নে মানবাধিকার কমিশনের কমিটির অনুমোদন বকশীগঞ্জে প্রশাসনের হস্তক্ষেপে ২টি বাল্য বিয়ে পন্ড, কনের বাবার জরিমানা বকশীগঞ্জে ট্রাকের চাপায় অবসরপ্রাপ্ত শিক্ষকের মৃত্যু বকশীগঞ্জে বিট পুলিশিং সচেতনতায় পথসভা অনুষ্ঠিত বকশীগঞ্জে ফেব্রুয়ারীতেই পাচ্ছে করোনার টিকা

বকশীগঞ্জে ব্যবসায়ীকে কুপিয়ে হাতের কব্জি কর্তণ

সংবাদদাতার নামঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৪ নভেম্বর, ২০১৯
  • ৯৮৩ জন সংবাদটি পড়ছেন

স্টাফ রিপোর্টারঃ জামালপুরের বকশীগঞ্জে কৌশলে ঘরে গভীর রাতে ঘুমন্ত ব্যবসায়ীকে কুপিয়েছে দুর্বৃত্তরা। মারাত্মক আহত হওয়া ওই ব্যবসায়ী বর্তমানে ঢাকার পঙ্গু হাসপাতালের আইসিইউতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। একই সঙ্গে তার ডান হাতের কব্জি বিচ্ছন্ন করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে শনিবার দিবাগত রাতে বগারচর ইউনিয়নের ঘাসিরপাড়া পশ্চিমপাড়া গ্রামে।

জানা গেছে, স্থানীয় নঈম মিয়ার বাজারে সার ও কীট নাশক ব্যবসায়ী মাহমুদুল হক শাহীন (৪০) শনিবার রাত ৯ টার দিকে তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে বাড়িতে চলে যান। প্রতি রাতের মত খাবার খেয়ে নিজ শয়ন কক্ষে ঘুমিয়ে পড়েন তিনি। আনুুমানিক রাত ১ টার দিকে দুর্বৃত্তরা তার শয়ন কক্ষে ঢুকে এলোপাথারীভাবে তাকে কোপাতে থাকেন।

এ সময় তার ডাক চিৎকারে পাশের কক্ষে স্ত্রী দৌড়ে এলে দুর্বৃত্তরা দ্রুত পালিয়ে যায়। ততক্ষনে ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক আহত হন মাহমুদুল হক শাহীন। পরে রাতেই শাহীনকে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। এ সময় পরিস্থিতির অবনতি হলে সেখান থেকেও তাকে ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার্ড করা হয়। ব্যবসায়ী শাহীনকে পঙ্গু হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসকরা তার ডান হাতের কব্জি কেটে বিচ্ছিন্ন করে দিয়েছেন। বর্তমানে আইইউসিতে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন তিনি।

খবর পেয়ে বকশীগঞ্জ থানার ওসি মো. হযরত আলী ঘটনাস্থল পরিদর্শন করেছেন এবং এ ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের আশ্বাস দিয়েছেন।

এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে

পছন্দ হলে শেয়ার করুন

এ ধরনের আরও সংবাদ
সাপ্তাহিক বকশীগঞ্জ
        Develop By CodeXive Software Inc.
themesba-lates1749691102